সারাদেশে এসএসএল কমার্জের এস্ক্রো ভেরিফিকেশন সহ মার্চেন্ট লজিস্টিকস সেবা দিবে ই কুরিয়ার

ছবিতে: চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ই কুরিয়ারের সিউও বিপ্লব জি রাহুল, এসএসএল কমার্জ-এর ডেপুটি চিফ টেকনিক্যাল অফিসার মোঃ ইফতেখার আলম ইশাক সহ অন্যরা। 

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশের স্বনামধন্য ডিজিটাল কুরিয়ার সেবাদানকারী প্রতিষ্ঠান ই কুরিয়ার এবং মার্চেন্টদের সকল ধরণের অনলাইন পেমেন্ট এর জন্য বাংলাদেশের প্রথম পেমেন্ট গেটওয়ে কোম্পনি এস এস এল কমার্জ এর মাঝে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান সম্পন্ন হয়।

কারওয়ান বাজারে এসএসএল কমার্জ এর হেড অফিসে অনুষ্ঠিত হয়ে যাওয়া এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের মধ্য দিয়ে এখন থেকে এস এস এল কমার্জ এর পক্ষ হয়ে এস্ক্রোও ভেরিফিকেশন ফ্যাসিলিটেটর হিসেবে কাজ করবে ই কুরিয়ার। শুধু তাই নয়, আগামী দিনগুলোতে এস এল কমার্জ এর সকল মির্চান্টদের লজিস্টিকস ডেলিভারি করবে ই কুরিয়ার সারা বাংলাদেশে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই কুরিয়ারের পক্ষ থেকে “বিপ্লব জি রাহুল” (চিফ এক্সিকিউটিভ অফিসার), মোহাম্মাদ নায়ীম আকতার (ডেপুটি ডিরেক্টর,সাপ্লাই নেটওয়ার্ক অপারেশন) এবং অন্যদিকে এস এস এল কমার্জ এর পক্ষ থেকে ছিলেন “মোঃ ইফতেখার আলম ইশাক” (ডেপুটি চিফ টেকনিক্যাল অফিসার), “তায়াব হোসেইন চৌধুরী” (হেড অফ ই কমার্স সার্ভিস), “সুশান্ত কুমার রয়” (সল্যুশন আরকিটেক্ট, ম্যানেজার, ইঞ্জিনিয়ার), “মহিউদ্দিন কাজী” (ডেপুটি ম্যানেজার, ই কমার্স সার্ভিস) ।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ই কুরিয়ার বাংলাদেশের পক্ষে বিপ্লব জি রাহুল বলেন, ”আমরা শুধু একটি প্রডাক্টকেই গ্রাহকের হাতে পৌঁছে দেই না, আমরা বিশ্বাস করি, আমরা গ্রাহক ও প্রেরকের সাথে মিশে থাকা অনুভূতিকে পৌঁছে দেই স্বযত্নে । আর তাই, এই প্রডাক্টের সুরক্ষার দ্বায়িত্বটা আমাদেরই। এস এল কমার্জ এর পক্ষ হয়ে তাদের মার্চেণ্টদের কাছে এস্ক্রোও ভেরিফিকেশন ফ্যাসিলেটেটর এবং লজিস্টিকস ডেলিভারি পার্টনার হিসেবে কাজ করা আমাদের জন্য এক অন্য রকম অনুভূতি।

এস এস এল কমার্জ – এর পক্ষ থেকে “মোঃ ইফতেখার আলম ইশাক” বলেন, “ডিজিটাল বাংলাদেশে আজ এক নতুন যুগের সূচনা হলো। আমরা বিশ্বাস করি, সঠিকভাবে পেমেন্ট এবং দ্রুত সময়ে মার্চেণ্টদের কাছে লজিস্টিকস পৌঁছে দেওয়ায় ক্ষেত্রে ই কুরিয়ার দৃঢ়ভাবে কাজ করে যাবে।

ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন এখন হাতের মুঠোয় এবং ই কুরিয়ার ও এস এস এলম কমার্জ একসাথে ডিজিটাইজিং সেবা প্রদান করে দেশের স্বপ্ন বাস্তবায়নে এগিয়ে যাবে দুর্বার গতিতে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন