শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশ করলে ক্যাশব্যাক

টেকভিশন২৪ ডেস্ক: দেশের ৩৯টিশিক্ষা প্রতিষ্ঠানেরপ্রায় ২ লাখ শিক্ষার্থীরাবিকাশ-এর মাধ্যমে তাদের একাডেমিক ফি পরিশোধ করে প্রতিবার ১০ টাকা করে ৬ বারে মোট ৬০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। বিকাশ অ্যাপব্যবহার করে কিংবা ইউএসএসডি কোড *২৪৭#ডায়াল করেশিক্ষার্থীরা ফি পরিশোধ করতে পারেন।

বিকাশ এই মুহুর্তে ৫ কোটির বেশি গ্রাহকের জন্য দেশের সবচেয়ে বড় ‘পে বিল’নেটওয়ার্কগড়ে তুলেছে। ডিজিটাল পদ্ধতিতে ফি পরিশোধে উৎসাহিত করতে বিকাশ সম্প্রতি এই ৩৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থীদের জন্য যে কোন পরিমাণ ফি পরিশোধে ১০ টাকা তাৎক্ষনিক ক্যাশব্যাক অফার চালু করেছে। ৪ ফেব্রুয়ারি শুরু হওয়া অফারটি চলবে ৩০ এপ্রিল, ২০২১ পর্যন্ত।একজন গ্রাহক মাসে দুইবার করে তিন মাসে মোট ছয়বার পেতে পারেন ক্যাশব্যাক।

এ সম্পর্কে বিস্তারিত এবং এইঅফারের আওতায় ৩৯টি শিক্ষাপ্রতিষ্ঠানের তালিকা জানতেভিজিট করতে হবেbkash.com/bn/edu-payment ওয়েবসাইটে।

বিকাশ অ্যাপের মাধ্যমে একাডেমিক ফি প্রদানের জন্য শিক্ষার্থীদের হোমস্ক্রিন থেকে ‘পে বিল’ অপশন নির্বাচন করে ‘শিক্ষা প্রতিষ্ঠান’ আইকনেট্যাপকরতে হবে। পরবর্তী ধাপেবিল সময়সীমাকিংবা প্রাসঙ্গিক তথ্য এবং শিক্ষার্থীর আইডি দিয়ে শেষ ধাপে বিকাশ পিন টাইপ করে‘পে বিল করতে এগিয়ে যান’ অপশনে ট্যাপ করতে হবে। ভবিষ্যতে অল্প কয়েক ধাপে ফি পরিশোধের জন্য শিক্ষার্থীচাইলে বিকাশ অ্যাপে তার অ্যাকাউন্টটি সংরক্ষণ করেও রাখতে পারেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন