‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ পেলো বিএটি বাংলাদেশ

টেকভিশন২৪ ডেস্ক: দেশের শিল্পখাতের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মর্যাদাপূর্ণ ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ এর প্রথম পুরস্কার পেলো ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ (বিএটি বাংলাদেশ)।

সোমবার (২৮ ডিসেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কাছে পুরস্কার হস্তান্তর করা হয়। বৃহৎ শিল্প ক্যাটাগরিতে বিএটি বাংলাদেশকে এই পুরস্কার প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূনের কাছ থেকে মর্যাদাপূর্ণ পুরস্কারটি গ্রহণ করেন বিএটি বাংলাদেশের লিগ্যাল অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্সের প্রধান মুবিনা আসাফ। এসময় মহামান্য রাষ্ট্রপতি আব্দুল হামিদ ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন। শিল্পখাতের উন্নয়নের মাধ্যমে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখায় মোট ৬টি ক্যাটাগরিতে ‘রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০১৮’ প্রদান করা হয়েছে।

বিএটি বাংলাদেশের লিগ্যাল অ্যান্ড এক্সটার্নাল অ্যাফেয়ার্সের প্রধান মুবিনা আসাফ, এই সন্মানজনক পুরস্কার প্রদানের জন্য বাংলাদশ সরকার বিশেষত শিল্প মন্ত্রনালয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।তিনি আরও বলেন, “বিপুল জনশক্তির এ দেশে মানব সম্পদের দক্ষতা উন্নয়নে একনো অবারিত সুযোগ রয়েছে বলে আমি মনে করি। বিএটি বাংলাদেশে দক্ষ মানব সম্পদ উন্নয়নে বিভিন্নভাবে ভূমিকা রাখার চেষ্টা অব্যাহত রাখতে বদ্ধ পরিকর।“

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার এবং এফবিসিসিআই-এর সভাপতি শেখ ফজলে ফাহিম।

পুরস্কার প্রদান অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন শিল্প সচিব কে এম আলী আজম।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন