বিটিআরসি কর্তৃক প্রকাশিত ত্রৈমাসিক নিউজলেটার এর মোড়ক উন্মোচন

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন কর্তৃক প্রথমবারের মত প্রকাশিত ত্রৈমাসিক (জানুয়ারি-মার্চ ২০২২) নিউজলেটার ‘টেলিযোগাযোগ তথ্য কণিকা’র মোড়ক উন্মোচন করেছেন কমিশনের চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার। সোমবার বিকালে বিটিআরসির প্রধান সম্মেলন কক্ষে কমিশনের উধ্বর্তন কর্মকর্তাদের উপস্থিতিতে মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে বিটিআরসি চেয়ারম্যান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বিটিআরসি নিরলসভাবে কাজ করে যাচ্ছে। প্রতি তিন মাস অন্তর অন্তর প্রকাশিত নিউজলেটারে কমিশন কর্তৃক গৃহীত বিভিন্ন কার্যক্রম, অর্জন, সাফল্যের সংক্ষিপ্ত বিবরণ ও ভবিষ্যত কর্মপরিকল্পনাসমূহের বিষয়াবলী  সন্নিবেশিত হবে এবং এর মাধ্যমে জনগণ ও খাতসংশ্লিষ্টরা টেলিযোগাযোগ খাতের  সার্বিক কার্যক্রম ও অগ্রগতি সর্ম্পকে জানার সুযোগ পাবে। তিনি আরো বলেন, বিটিআরসির কর্তৃক প্রকাশিত ত্রৈমাসিক প্রকাশনা টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাতের অগ্রগতির হালনাগাদ তথ্যচিত্র এবং দৈনন্দিন জীবনে প্রযুক্তির ব্যবহার সর্ম্পকে সময়োপযোগী দিক নির্দেশনা প্রদানে সক্ষম হবে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে কমিশনের ভাইস-চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র, কমিশনার (ইঞ্জিনিয়ারিং এন্ড অপারেশনস) প্রকৈাশলী মোঃ মহিউদ্দিন আহমেদ, কমিশনার (লীগ্যাল এন্ড লাইসেন্সিং) আবু সৈয়দ দিলজার হোসেন, মহাপরিচালক (প্রশাসন) মো: দেলোয়ার হোসাইন, মহাপরিচালক (সিস্টেমস এন্ড সার্ভিসেস) ব্রিগে: জেনা: মো: নাসিম পারভেজ, মহাপরিচালক (স্পেকক্ট্রাম) ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মনিরুজ্জামান জুয়েল, মহাপরিচালক (লিগ্যাল এন্ড লাইসেন্সিং) আশীষ কুমার কুন্ডু, মহাপরিচালক (অর্থ, হিসাব ও রাজস্ব) প্রকৌশলী মোঃ মেসবাহুজ্জামান, সচিব (বিটিআরসি) মো: নূরুল হাফিজ, বিভিন্ন বিভাগ/ডিরেক্টরেটের পরিচালকবৃন্দ ও মিডিয়া কমিউনিকেশন এন্ড পাবলিকেশন উইংয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন