বিকাশে পরিশোধ করা যাবে কর্ণফুলী গ্যাসের বিল

ছবি সংগৃহীত।

টেকভিশন২৪ ডেস্ক: এখন থেকে কর্ণফুলী গ্যাসের আবাসিক সংযোগের বিল বিকাশে পরিশোধ করা যাবে। ফলে বানিজ্যিক রাজধানী চট্টগ্রাম সহ আশেপাশের ১১টি উপজেলার কর্ণফুলী গ্যাসের প্রায় ছয় লাখ আবাসিক গ্রাহক যেকোন সময় যেকোন স্থান থেকে বিকাশ অ্যাপ দিয়ে সহজে, নিরাপদে, মুহুর্তেই বিল পরিশোধ করতে পারবেন।

চট্টগ্রাম শহর, সীতাকুণ্ড, মীরসরাই, হাটহাজারী, রাউজান, রাঙ্গুনিয়া, পটিয়া, বোয়ালখালি, আনোয়ারা, ফটিকছড়ি, কাপ্তাই এবং রাঙ্গামাটি হিল ট্র্যাকস এর কেপিএম এলাকার যে বিশাল সংখ্যক গ্রাহক কর্ণফুলী গ্যাস এর সেবা ব্যবহার করেন তারা বাসার বাইরে না গিয়ে, লাইনে না দাঁড়িয়ে গ্যাস বিল পরিশোধের সুযোগ পাবেন।

বিশেষ করে করোনাকালীন এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখেও নিরবচ্ছিন্ন গ্যাস সেবা ব্যবহার করা আরো সহজ হবে।

বিল পরিশোধ করতে বিকাশ অ্যাপের পে-বিল আইকন থেকে গ্যাস নির্বাচন করতে হবে।

এরপর কর্ণফুলী গ্যাস নির্বাচন করবেন। পরের ধাপে মাস নির্বাচন করতে হবে। এরপর কাস্টমার কোড ও মোবাইল নম্বর দিতে হবে। সবশেষে বিকাশ পিন দিয়ে প্রক্রিয়া শেষ করতে হবে। এছাড়া বিকাশ *২৪৭# দিয়েও গ্রাহক এই বিল পরিশোধ সেবাটি ব্যবহার করতে পারবেন। বিলের পরিমানের সাথে ১শতাংশ হারে সর্বোচ্চ ৩০টাকা পর্যন্ত সার্ভিস চার্জ যুক্ত হবে।

বিল দেওয়ার পর গ্রাহক পরিবেশবান্ধব ডিজিটাল রিসিট পেয়ে যাবেন যা ভবিষ্যতের জন্য সংরক্ষণ করতে পারবেন। নিজের সুবিধার্থে কাস্টমার গ্যাস অ্যাকাউন্টের তথ্যও বিকাশ অ্যাপে সেভ করে রাখতে পারবেন যা পরবর্তীতে বিল প্রদান আরো সহজ করবে।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন