ফেব্রুয়ারির ২৪ তারিখে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন

টেকভিশন২৪ ডেস্ক: রিয়েলমি তার আপকমিং Realme Narzo 30 সিরিজের লঞ্চ তারিখের ঘোষনা করেছে। সংস্থার এই সিরিজ ২৪ ফেব্রুয়ারি দুপুরে লঞ্চ করা হবে। সংস্থা তার অফিসিয়াল ওয়েবসাইট এবং Flipkart-এ লঞ্চের তারিখ সম্পর্কে জানিয়েছে। এই সিরিজের আওতায় সংস্থা শুরুতে দুটি নতুন স্মার্টফোন – Realme Narzo 30 Pro 5G এবং Realme Narzo 30A লঞ্চ করবে।

ডাইমেনসিটি 800U 5G চিপসেট থাকবে

এই দুটি স্মার্টফোন সম্পর্কিত একটি লীক এই সপ্তাহের প্রথম দিকে প্রকাশিত হয়েছিল। ফোনের ডিজাইনের সাথে কয়েকটি গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশনও লীকে দেওয়া হয়েছে। সংস্থার CEO মাধব শেঠ XDA Developers -দের দেওয়া একটি সাক্ষাত্কারে বলেছিলেন যে Narzo 30 Pro 5G স্মার্টফোন মিডিয়াটেক Dimensity 800U 5G চিপসেট সহ আসবে।

5000MAH ব্যাটারি এবং 65W ফাস্ট চার্জিং সপোর্ট

ফোনে 120Hz এর রিফ্রেশ রেটের সাথে পঞ্চ-হোল ডিসপ্লে পাওয়া যাবে। ফোনের পিছনে, সংস্থা ভার্টিকাল ডিজাইনের মডিউলে ক্যামেরা লেন্স অফার করবে। ফোনে পাওয়ার দেওয়ার জন্য 5000mAh ব্যাটারি থাকতে পারে যা 65W এর ফাস্ট চার্জিংকে সপোর্ট করবে।

NARZO 30A শক্তিশালী মিড-রেঞ্জের স্মার্টফোন হবে

Narzo 30A সম্পর্কে কথা বললে, সংস্থা তার আসন্ন স্মার্টফোনকে সবচেয়ে শক্তিশালী মিড-রেঞ্জের স্মার্টফোন বলছে। ফোনে রিয়ার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ স্কোয়ার শেপ মডিউলে ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। ফোনের রিয়ার প্যানেলটি নীল রঙ এবং সামান্য টেক্সচারযুক্ত হবে। দুটি স্মার্টফোনের দাম সম্পর্কে এখনও কোনও নিশ্চিত করে বলা হয়েনি। তবে অনুমান করা হচ্ছে যে এটা সম্প্রতি লঞ্চ হওয়া Realme X7 এর চেয়ে কম দামে বাজারে এন্ট্রি করবে।    টেকগাপ অবলম্বনে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন