নগদ-এ কেনাকাটা করে ঢাকা-কক্সবাজার-ঢাকা ভ্রমণের সুযোগ

টেকভিশন২৪ ডেস্ক: ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমানের টিকিট ও হোটেলে থাকার দারুণ ভ্রমণ অফার নিয়ে এলো দেশের শীর্ষ মোবাইল আর্থিক সেবা নগদ লিঃ। অ্যাপ ব্যবহার করে অথবা *১৬৭# ডায়াল করে নির্দিষ্ট ৯টি ব্র্যান্ড থেকে কেনাকাটা করে তিন সপ্তাহে ২৭ জন ক্রেতা ঢাকা-কক্সবাজার রিটার্ন এয়ার টিকিট ও দুই রাত থাকার সুযোগ জিতে নেওয়ার সুযোগ পাচ্ছেন।

নতুন নতুন চমক নিয়ে আসার জন্য আলোচিত আর্থিক সেবা প্রতিষ্ঠান নগদ এবার তার গ্রাহকদের জন্য দারুণ ভ্রমণের সুযোগ নিয়ে এসেছে। নগদ অ্যাপ বা  *১৬৭# ডায়াল করে কমপক্ষে ১ হাজার টাকার পন্য কেনাকাটা করলে গ্রাহকরা এই ক্যাম্পেইনটিতে অংশ গ্রহণ করতে পারবেন। ক্যাম্পেইনে অংশ নিয়ে প্রতি সপ্তাহে সর্বোচ্চ পেমেন্ট করে জিতে নিতে পারেন এই ভ্রমণ প্যাকেজ। এ জন্য নির্দিষ্ট করা ৯টি লাইফস্টাইল ব্র্যান্ড থেকে কেনাকাটা করতে হবে। ব্র্যান্ডগুলো হলো: জেন্টল পার্ক, সেইলর, টুয়েলভ ক্লথিং লিমিটেড, সারা লাইফস্টাইল, এমব্রেলা লিমিটেড, ইজি ফ্যাশন, টপ টেন, আর্টিজান এবং ভোগ বাই প্রিন্স।

১০ আগস্ট, ২০২৩ থেকে শুরু হওয়া এই অফার চলবে তিন সপ্তাহ ধরে; ৩১ আগস্ট, ২০২৩ অবধি। প্রতি সপ্তাহে প্রতিটি ব্র্যান্ড থেকে এক জন গ্রাহক সর্বোচ্চ পেমেন্টের উপর ভিত্তি করে পুরষ্কার হিসেবে এই ভ্রমণ প্যাকেজটি পাবেন। সবমিলিয়ে ২৭ জন ‘নগদ’ গ্রাহক এই পুরষ্কার জিতে নিতে পারেন। বিজয়ীরা প্রত্যেকে ঢাকা-কক্সবাজার এয়ার রিটার্ন টিকিট ও হোটেলে দুই রাত থাকার সুযোগ পাবেন। এই প্যাকেজের আওতায় একজন বিজয়ী গ্রাহক বিমানে আসা-যাওয়া ছাড়াও পাচ্ছেন হোটেলে থাকা. বাফেট ব্রেকফাস্ট, এয়ারপোর্ট-হোটেল যাতায়াত, কমপ্লিমেন্টারি সুইমিংপুল ব্যবহার এবং বিনামূল্যে ওয়াইফাই ব্যবহারের সুযোগ। একজন গ্রাহক এই ক্যাম্পেইন চলাকালে একবারই এই পুরষ্কারের জন্য বিবেচিত হবেন।

ক্যাশলেস সমাজ গঠনে গ্রাহকদের আরও বেশি ডিজিটাল লেনদেনে অভ্যস্থ করার জন্য এই ক্যাম্পেইন নিয়ে আসা হয়েছে। এ প্রসঙ্গে নগদ-এর চিফ কমার্শিয়াল অফিসার মোঃ সিহাব উদ্দিন চৌধুরী বলেছেন, ‘আমরা বিশ্বাস করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য ডিজিটাল লেনদেনে অভ্যস্থ হওয়ার বিকল্প নেই। ডিজিটাল প্লাটফর্মে এই ধরণের কেনাকাটা যত বাড়বে, ততোবেশি ডিজিটাল ফুটপ্রিন্ট তৈরি হবে এবং সমৃদ্ধ তথ্যভান্ডার গড়ে উঠবে। এ জন্যই আমরা ৯টি প্রখ্যাত ব্র্যান্ডের সাথে এই ক্যাম্পেইন নিয়ে এসেছি। আমরা এমন অফার এনেছি, যেটা গ্রাহককে একটা দারুন ছুটি কাটানোর সুযোগ করে দেবে।’

উল্লেখ্য, এই প্যাকেজের বিমান ভ্রমনের অংশটুকুর দায় দায়িত্ব ইউএস বাংলা এয়ারলাইন্সের এবং সংশ্লিষ্ট হোটেল কর্তৃপক্ষ আবাসনের জন্য দায়বদ্ধ থাকবে।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন