‘ওয়াটার গান’ আনল শাওমি

টিভি২৪ আইডেস্ক: চীনের উদীয়মান প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান শাওমি ওয়াটার গান। এটি নিছক খেলনা নয়। এর বহুবিধ ব্যবহারও রয়েছে। এটি দিয়ে ঘর-বাড়ি পরিষ্কারও করা যাবে। এমনকি পোষা প্রাণীকেও গোসল করানো যাবে। শাওমির নতুন এই ডিভাইসটির নাম মিজিয়া পালস ওয়াটার গান।
 
শাওমি বাজারে ভিন্ন ধরনের গ্যাজেট তৈরি করেছে। স্নিকার্স থেকে শুরু করে ভ্যাকুম ক্লিনার পর্যন্ত, তাদের বিস্তৃত প্রোডাক্ট ক্যাটেগরিতে কী নেই! সেই কোম্পানিই এবার ফ্যান্সি টয় গান বিক্রি করছে, যা দেখতে সাই-ফাই ছবির থেকে কোনও অংশে কম নয়।

ওয়াটার গানটিতে বেশ কিছু আকর্ষণীয় ফিচার রয়েছে। যা আনন্দদায়ক এবং যথেষ্ট প্র্যাক্টিক্যালও বটে। পানির নিচে ভিডিও রেকর্ড করতে পারে ডিভাইসটি। তিনটি মোড রয়েছ এতে। এগুলো হলো- কন্টিনিউয়াস, সিঙ্গেল এবং চার্জড।

ডিভাইসটির সর্বাধিক স্পিড ২৫ ওয়াটার বম্ব প্রতি সেকেন্ড এবং রেঞ্জ ৭-৯ মিটার পর্যন্ত। এটি নিজেকেই স্বয়ংক্রিয়ভাবে রিফিল করতে পারে যেকোনো সোর্স থেকে ১০-১৫ সেকেন্ডের মধ্যে পানি শোষণ করে। হাই-ডেফিনিশন ট্যাক্টিক্যাল ডিসপ্লে রয়েছে এতে, যা রিয়্যাল টাইম ভিত্তিতে মোড এবং স্টেটাস দেখাতে পারে।

ক্লিনিংয়ের কাজেও লাগতে পারে এই গ্যাজেটটি।। আপনার গাড়ি পরিষ্কার করতে পারেন এটি দিয়ে। সেই সঙ্গেই আবার ঘরের দরজা-জাোলা থেকে শুরু করে ফ্লোর এমনকি আপনার পোষ্যকেও পরিষ্কার করতে পারেন এই ডিভাইসের সাহায্যে।

ডিভাইসটিতে রয়েছে ৮০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি। যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। একটি ইউএসবি টাইপ সি চার্জিং পোর্টের মাধ্যমে গ্যাজেটটি চার্জ করা যাবে। একবার চার্জে ৪০ মিনিট পর্যন্ত ব্যাকআপ দিতে পারে খেলনা পিস্তলটি। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন