ইমিকি ব্রান্ডের নতুন স্মার্টওয়াচ আনল মোশন ভিউ

ইমিকি ব্রান্ডের নতুন স্মার্টওয়াচ আনল মোশন ভিউ
ইমিকি ব্রান্ডের নতুন স্মার্টওয়াচ আনল মোশন ভিউ

টেকভিশন২৪ ডেস্ক: দেশের বাজারে ইমিকি ব্রান্ডের নতুন একটি স্মার্টওয়াচ ও একটি ইয়ারফোন এবং ইমিল্যাব ব্র্যান্ডর একটি স্মার্টওয়াচ এনেছে বিপণন প্রতিষ্ঠান মোশন ভিউ। গত শুক্রবার ফেসবুক লাইভে এসে দেশের বাজারে পণ্যগুলোর উন্মোচন করেছে প্রতিষ্ঠানটি।

জনপ্রিয় টেক ইউটিউবার ওয়াহেদুজ্জামানের সঙ্গে লাইভ অনুষ্ঠানে ইমিকি এসটি-১ স্মার্টওয়াচ ও ইমিল্যাব ডাব্লিউ-১৩ এবং ইমিকি টি-১৩ ট্রু ওয়্যারলেস ইয়ারফোন সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়। এ ছাড়া লাইভে দর্শকদের মধ্যে বিভিন্ন পুরস্কার ঘোষণা করেন। 

ইমিকি এসটি-১ স্মার্টওয়াচ

ইমিকির স্মার্টওয়াচে ১ দশমিক ৭৮ ইঞ্চির বর্গাকার অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে, যার রেজুলেশন ৩৬৮*৪৪৮। স্মার্টওয়াচের ডিসেপ্লটিতে ১০০টি ভিন্ন ওয়াচফেইস ব্যবহার করে পছন্দসইভাবে সাজিয়ে নেয়ার সুযোগ থাকছে। ৩২০ পিক্সেল ইঞ্চির ডিসপ্লের ব্রাইটনেস ৫০০ নিটস হওয়ায় সূর্যের আলোতেও এটি দেখতে কোনো সমস্যা হয় না। ঘড়িটিতে স্মার্ট কলিং ফিচারে সরাসরি কল করা ও কল রিভিস করা যাবে। দেখা যাবে সব নোটিফিকেশনও। 

২৬০ এমএএইচ ব্যাটারি ৭ দিনের ব্যাকআপ নিশ্চিত করবে, স্টান্ডবাই মোডে চলবে ৩০ দিন। ১০০টি ভিন্ন স্পোর্টস মোডের পাশাপাশি রিয়েলটাইম হার্ট রেইট মনিটর, ব্লাডে অক্সিজেন, স্লিপ ট্রাক্যারের মত ফিচার রয়েছে। আইপি-৬৮ গ্রেডের ওয়াটার রেজিস্ট্যান্স ফিচার ১.৫ মিটার পানির নিচ পর্যন্ত ঘড়িটির কার্যকারিতা রক্ষা করবে। ১ বছরের ওয়ারেন্টিসহ ইমিকি এসটি-১ স্মার্টওয়াচটি কেনা যাবে ৪ হাজার ৪৯০ টাকায়। 

ইমিকি টি-১৩ 

ইমিকি ব্র্যান্ডের ট্রু ওয়্যারলেস ইয়ারফোনটির দাম ১ হাজার ৫৯০ টাকা। ৮ মিলিমিটার ডাইনামিক ড্রাইভারের ইয়ারফোনে ব্লুটুথ ৫.৩ কানেক্টিভিটি ব্যবহার করায় ১০ মিটার দূর পর্যন্ত এটির সংযোগ পাওয়া যাবে। কেইসে ৪৮০ এমএএইচ ব্যাটারি সি টাইপ চার্জিং পোর্টে কেইসটি একবার ফুল চার্জ হতে দেড় ঘণ্টা সময় নেয়। কেইস থেকে ইয়ারফোন চার্জ হতে সময় লাগবে ১ ঘণ্টা। আর একবার ইয়ারফোন চার্জে টানা ৪-৪.৫ ঘণ্টা চলবে। ইয়ারফোনটিতে রয়েছে ৩ মাসের ওয়ারেন্টি। 

ইমিল্যাব ডাব্লিউ-১৩ 

ইমিল্যাব ডাব্লিউ-১৩ স্মার্টওয়াচে ম্যাগনেটিক ও সিলিকন দুইটি ভিন্ন ধরনের স্ট্রাপ পাওয়া যাবে। এটিতে ১.৪৩ ইঞ্চির গোলাকার অ্যামোলেড ডিসপ্লে দেয়া হয়েছে, সঙ্গে থাকছে অলওয়েজ-অন-ডিসপ্লে (এওডি) ফিচার। স্মার্ট ব্লুটুথ কলিং, শতাধিক স্পোর্টস মোড, হেলথ ও ফিটনেস ট্রাকিংয়ের নানা ফিচার যুক্ত স্মার্টওয়াচটি পাওয়া যাবে ৫ হাজার ৫৯০ টাকায়। সঙ্গে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে। 

দেশব্যাপী ৬৪ জেলায় মোশন ভিউয়ের বিপণন চালু আছে। নিজস্ব ৪৫টি ব্র্যান্ড আউটলেট, ২ হাজারের অধিক রিটেইল ও অনলাইনে তাদের পণ্য পাওয়া যায়। বিভিন্ন ধরনের ব্র্যান্ডের অরিজিনাল স্মার্ট গ্যাজেট, যেমন- স্মার্ট ওয়াচ, ইয়ারফোন, স্মার্ট টিভি, স্মার্ট হোম অ্যাপ্লায়েন্স ইত্যাদি গ্রাহকের দোড়গোড়ায় পৌঁছে দিতে এবং সেগুলোর ক্ষেত্রে পূর্ণ বিক্রয়োত্তর সেবা নিশ্চিতে কাজ করে যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন