আইসিটি সল্যুশনের মাধ্যমে দেশকে এগিয়ে নিতে প্রতিশ্রুতিবদ্ধ গ্রামীণফোন

টেকভিশন২৪ ডেস্ক: ডিজিটাইজেশনের যুগে প্রবেশ করছে বাংলাদেশ, আর এই পরিবর্তনের সাথে এগিয়ে যেতে এবং পার্টনার ও কাস্টমারদের উন্নতমানের সেবা দিতে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলো অত্যাধুনিক প্রযুক্তি গ্রহণ করা প্রয়োজন।

প্রতিষ্ঠানগুলোর জন্য এ সম্ভাবনা উন্মোচনে, সম্প্রতি, গ্রামীণফোন দেশের ছয়টি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সেবা প্রদানের জন্য বিজনেস অ্যাগ্রিমেন্ট (ব্যবসায়িক চুক্তি) স্বাক্ষর করেছে।   

প্রতিষ্ঠানগুলো হলো- টিআরইউ ফেব্রিকস লিমিটেড, রয়্যাল গ্রিন লিমিটেড, ট্রান্সমিশন ইলেক্ট্রো প্রোডাক্টস লিমিটেড, ক্রাউন অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কাজল ব্রাদার্স লিমিটেড ও ইউনিকর্ন ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের কানেক্টিভিটি পার্টনার হিসেবে দেশজুড়ে প্রতিষ্ঠানগুলো যেনো গ্রাহকদের উন্নত মানের সেবা দিতে পারে, এজন্য বিভিন্ন প্রতিষ্ঠানকে মোবিলিটি ও আইসিটি সল্যুশন প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের সাথে করা এই চুক্তিটি বাংলাদেশের প্রযুক্তি খাতের বিকাশে নতুন মাত্রা যোগ করবে বলে আমাদের প্রত্যাশা।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান ও হেড অব ইমার্জিং অ্যাকাউন্টস এম. শাওন আজাদ সহ প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও, চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ছয়টি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন