৩৫ ঘণ্টার ব্যাকআপ নিয়ে এফোরটেক ব্লুটুথ ওয়ারলেস হেডসেট

এফোরটেক বিএইচ-৩০০ ব্লুটুথ

টেকভিশন২৪ ডেস্ক: দেশের আইটি বাজারে নতুন ওয়ারলেস হেডফোন নিয়ে এসেছে বাংলাদেশে এফোরটেক এর একমাত্র অনুমোদিত পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডহেডফোনটি ২ড্রামটেক সিরিজের, টানা ৩৫ ঘণ্টার ব্যাকআপ সম্বলিত বিএইচ-৩০০ ব্লুটুথ ওয়ারলেস হেডসেট।

নতুন এই হেডফোন টিতে ব্যবহার করা হয়েছে ৪০ মিলিমিটার এর হাইব্রিড ডায়াফ্রাম এর স্পিকার ইউনিট, যা আপনাকে দিবে আনকম্প্রোমাইজিং সাউন্ড কোয়ালিটি। এই ওয়্যারলেস হেডসেটটির ব্লুটুথ সংস্করণ ৫.৩ যা যে কোন ডিভাইসের সাথে সংযোগটি স্থির রাখতে সাহায্য করবে। হেডসেটটির অপারেটিং রেঞ্জ আপটু ১০ মিটার অথবা ৩২ ফুট। হেডসেটটিতে ব্যবহার করা হয়েছে ইকো-ফ্রেন্ডলি সফট সিলিকন হেডব্যান্ড ও কমফোর্টেবল লেদার এয়ার প্যাডস। যা ঘণ্টার পর ঘণ্টা কমফোর্টেবল ব্যবহার অভিজ্ঞতা দিতে সক্ষম। এর মাইক্রোফোনটি অমনি-ডিরেকশনাল। ক্রিস্টাল ক্লিয়ার কমিউনিকেশন এর জন্য এটি ব্যাকগ্রাউন্ড নয়েজ হ্রাস করে।

এতে আরো আছে ইউএসবি টাইপ-সি রিচার্জেবল। মাত্র ১৫ মিনিট এর দ্রুত চার্জে উপভোগ করুন ৩ ঘন্টা এর প্লেব্যাক সময়। ব্যবহার করতে করতে ব্যাটারি শেষ হয়ে গেলেও দুশ্চিন্তার কোন কারণ নেই। ৩.৫ মিমি অডিও কেবল কানেক্ট করে এটি ওয়্যার মোডেও ব্যবহার করতে পারবেন।

হেডসেটটি কিনতে যোগাযোগ করুন নিকটস্থ গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড আউটলেটে অথবা অথরাইজড ডিলার হাউজে। বিস্তারিতঃ ০১৭২৯২০০৩০০।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন