এইচপি এন্টারপ্রাইজের একমাত্র এইসি প্ল্যাটিনাম পার্টনার হল স্মার্ট

হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ

টেকভিশন২৪ ডেস্ক: বিশ্বখ্যাত কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর প্ল্যাটিনাম পার্টনার ২০২২-২৩ হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশের শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড।

এইচপিই’র ১২ টি এশিয়ান ইমার্জিং কান্ট্রির (এইসি) মধ্যে বাংলাদেশে একমাত্র স্মার্টকেই প্ল্যাটিনাম পার্টনারের মর্যাদা দিয়েছে প্রযুক্তি জায়ান্ট হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ।  তাছাড়াও নিজেদের পেশাদারিত্বে গুরুত্বপূর্ন অবদান রাখায় স্মার্ট এর ৭ জন প্রকৌশলী এবং ৬ জন বিক্রয় প্রতিনিধিকে বিশেষ সনদ প্রদান করে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ। এ উপলক্ষ্যে ২৬ সেপ্টেম্বর স্মার্ট টেকনোলজিস এর নিজস্ব কনফারেন্স হলে প্লাটিনাম পার্টনারশীপ পাওয়া উপলক্ষ্যে একটি উৎযাপনী অনুষ্ঠান আয়োজন করে স্মার্ট।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম, পরিচালক শাহেদ কামাল, জাফর আহমেদ এবং মুজাহিদ আল বেরুনী সুজন, সনদপ্রাপ্ত প্রকৌশলী ও বিক্রয় প্রতিনিধিবৃন্দ ছাড়াও প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে মোহাম্মদ জহিরুল ইসলাম বলেন, আমরা স্মার্ট টেকনোলজিস সব সময়ই কাস্টমারদের সেবা দেয়ার বিষয়ে সর্বোচ্চ চেষ্ঠা করে থাকি। হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর এই স্বীকৃতি কাস্টমার সেবায় আমাদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমেরই স্বীকৃতি। আমরা আশা করছি, ভবিষ্যতেও আমাদের দেশের প্রযুক্তিগত উন্নয়ন কর্মে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এবং স্মার্ট একসাথে মিলে কাজ করবে।

তাছাড়াও অনুষ্ঠানে লন্ডন থেকে অনলাইনে যুক্ত হয়েছেন স্মার্ট টেকনোলজিস এর ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এসএম মহিবুল হাসান।  

উল্লেখ্য, গত ২১ তারিখে হিউলেট প্যাকার্ড এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে এক ইমেইল বার্তার মাধ্যমে স্মার্ট এর ২০২২-২৩ সালের জন্য প্ল্যাটিনাম পার্টনার হওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন