হবিগঞ্জে স্বপ্ন’র নতুন আউটলেট চালু

টেকভিশন২৪ ডেস্ক: দেশের বৃহত্তম রিটেইল চেইন শপ ‘স্বপ্ন’র নতুন আউটলেটের যাত্রা শুরু হলো হবিগঞ্জে।এটি শহরের কালি বাড়ি রোডের আরশ বিল্ডিংয়ে অবস্থিত। ৮ জানুয়ারি নতুন এ আউট লেটের উদ্বোধন করা হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ -৩ আসনের এমপি আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ আবু জাহির।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ সদরের সাবেক পৌর মেয়র অ্যাডভোকেট শহিদ উদ্দিন চৌধুরী।

এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার রবি উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম, বিজিবি এ ডিঃ নাসির উদ্দীন চৌধুরী, যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিম, ওসি সদর মাসুক আলী, মার্চেন্ট এসোসিয়েশন সেক্রেটারি ফরিদ উদ্দিন, ছাত্রলীগ সভাপতি সাইদুর রহমান, ওসি পিবিআই মোক্তাদির চৌধুরী, বিশিষ্ট ব্যাবসায়ী এমদাদুল হক বাবুল, রোটা রিয়ান মোঃ মোদারিছ আলী টেনু, মুক্তিযোদ্ধা সন্তান ছাত্র নেতা রাসেল, বিশিষ্ট ব্যাবসায়ী এমদাদুল হক বাবুল, ‘স্বপ্ন’ ফ্র্যাঞ্চাইজির হেড অব বিজনেস ডেভেলপমেন্ট মোহাম্মদ রাজিবুল হাসান, স্বপ্ন’র ডিভিশনাল ম্যানেজার ইমরান হোসেন সহ অনেকে।

‘স্বপ্ন ’ এর রিটেইল এক্সপ্যানশন বিভাগের পরিচালক সামসুদ্দো হাশিমুল বলেন, আমরা আশা করছি, স্বাস্থ্য সম্মত এবং নিরাপদ পরিবেশে বাজার করার জন্য হবিগঞ্জের মানুষ স্বপ্ন’ তে নিয়মিত বাজার করবেন।স্থানীয় দের চাহিদার কথা মাথায় রেখে পণ্য রাখা হয়েছে, আমাদের আউটেলেটে। আমরা তাদের কাছ থেকে পরামর্শ এবং মূল্যায়ন ও আশা করব।গ্রাহকের চাহিদা ও সন্তুষ্টিকে সব সময় অগ্রাধিকার দেয় ‘স্বপ্ন’। এছাড়া গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ হোম ডেলিভারিসেবা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন