বাজার৩৬৫ – দেশের সর্ব প্রথম পরিবেশ সচেতন ই-কমার্স

বাম দিক থেকে: রাজী উদ্দিন আহমেদ (ব্র্যান্ড ম্যানেজার), এলেক মিথুন (সিইও), মুনতাসির রশিদ ভূঁইয়া (চেয়ারম্যান), মোহাম্মাদ ওমর আবু বাকর (হেড অফ ডিস্ট্রিবিউশন), রকিবুল হাসান পলাশ (হেড অফ ডেভেলপমেন্ট), এস এম ইফ্তি (হেড অফ সাপ্লাই চেইন)।

টেকভিশন২৪ ডেস্ক: সারা দেশে সেবা দেয়ার লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করলো  বাংলাদেশের সর্ব প্রথম পরিবেশ সচেতন ই-কমার্স “Bazar365.store”। প্রতিদিনের নিত্য প্রয়োজনীয় বাজারের জন্য এই ওয়ান-স্টপ ষ্টোর এর সেবা পাওয়া যাবে পুরো ঢাকায়! সম্প্রতি গুলশানে এক অনারম্বড় আয়োজনের মাধ্যমে এর উদ্বোধন করলেন “বাজার ৩৬৫” এর চেয়ারম্যান মুনতাসির রশিদ ভূঁইয়া, সিইও এলেক মিথুন প্রমুখ।

কোম্পানির সিইও, এলেক মিথুনকে যখন জিজ্ঞাসা করা হলো প্রতিদিনের বাজার ঝামেলা মুক্ত করার প্রয়োজন কি ছিল, উত্তরে তিনি বলেন, “বাজার৩৬৫-এ আমরা শুধু পরিবেশের চিন্তা করি তাই না, যাদের কাছে ডেলিভার করা হবে তাদেরও মন রক্ষার চেষ্টা করি। আমাদের লক্ষ্য হচ্ছে ঝামেলা মুক্ত অনলাইন শপিং যাত্রা তৈরি করা এবং আমাদের গ্রাহকদের কাছে মানসম্পন্ন পণ্য সরবরাহ করা নিশ্চিত করা।”

বাজার৩৬৫ একটি ওয়ান-স্টপ- ষ্টোর আপনার প্রতিদিনের নিত্য প্রয়োজনীয় বাজারের জন্য। বাসন থেকে শুরু করে মুদি, মাংস, মাছ, দুগ্ধজাত পণ্য, ফলমূল, শাক-সব্জী, বেভারেজেস, স্বাস্থ্যসেবা, সৌন্দর্য এবং ব্যক্তিগত যত্ন, শিশুর যত্ন, গৃহ সরঞ্জাম, ক্লিনিং ও ক্রোকারিজ – সব রকমের পণ্য পেতে পারেন!

যে কোন কিছু অর্ডার করতে হলে ভিজিট করুন, www.bazar365.store। এছাড়াও আপনার অর্ডার বাজার৩৬৫-এর ফেসবুকে মেসেজ করে অথবা হোয়াটসঅ্যাপে নম্বরে (+৮৮০১৮৪২০৮৮৩০০) ফোন/মেসেজ করেও করতে পারবেন।

এমনকি সরাসরি +৮৮০৯৬৪২৪৪৬৬৮৮ নম্বরে ফোন দিয়েও অর্ডার করতে পারবেন! শুধু তাই নয়, আপনার কেনাকাটার তালিকা www.bazar365.store/quick-order-এ আপলোড করে দিলেও হবে। বাজার৩৬৫-এর কর্মীরা আপনার জন্য অর্ডার প্রসেস করে দিবে। মোটকথা, বাজার৩৬৫-কে শুধু জানাতে হবে আপনার কি কি পণ্য লাগবে এবং বাকিটা তারাই দায়িত্ব নিয়ে করে দেবে।

তাছাড়া, যদি কোন পণ্য ওয়েবসাইটে পাওয়া না যায়, তাহলে www.bazar365.store/product-request -এ সেই পণ্যটির রিকোয়েস্ট করতে পারবেন এবং বাজার৩৬৫ চেষ্টা করবে পণ্যটি আপনার ঘরে পৌঁছে দেয়ার! তাদের এক মাত্র উদ্দেশ্য হচ্ছে প্রতিদিনের বাজার ঝামেলা মুক্ত করা।

এস এম ইফ্তি, হেড অফ সাপ্লাই চেইনের মতে, “আমাদের টিম দিনরাত কাজ করছে গ্রাহকদেরকে সর্বোত্তম সেবা ও পণ্য পরিবেশন করার জন্য। আমাদের উদ্বোধনের উপলক্ষে আমরা বিভিন্ন পণ্যে প্রচুর ছাড় দিচ্ছি।”

ভিজিট করুন: www.bazar365.store

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন