হুয়াওয়ে পি৫০ পকেট রিভিউ

হুয়াওয়ে পি৫০ পকেট
হুয়াওয়ে পি৫০ পকেট

টেকভিশন২৪ ডেস্ক:  স্যামসাং এবং মটোরোলা ইতিমধ্যেই ক্ল্যামশেল ফোল্ডেবল সরবরাহ করেছে, হুয়াওয়ে মহাকাশে প্রবেশের জন্য প্রস্তুত বোধ করার আগে কিছুটা দীর্ঘ (প্রায় 2 বছর) অপেক্ষা করার সিদ্ধান্ত নিয়েছে। P50 পকেট যা মূলত চীনে ডিসেম্বরে চালু হয়েছিল তা এখন আন্তর্জাতিকভাবে তার পথ তৈরি করেছে এবং আমরা এখানে সদর দপ্তরে একটি পর্যালোচনা ইউনিট পেয়েছি। আমাদের দল সম্পূর্ণ পর্যালোচনাতে ব্যস্ত থাকাকালীন এই দ্রুত হ্যান্ডস-অনে P50 পকেটের বিশেষত্ব কী তা একবার দেখে নেওয়া যাক।

প্রথম, স্টপ-ডিজাইন। পি৫০ পকেট এর নিজস্ব চেহারা এবং অনুভূতি রয়েছে, যা এটিকে অন্যান্য ক্ল্যামশেল ফোল্ডেবল থেকে আলাদা করে। Huawei এর নিজস্ব ৩ডি স্ট্রাকচার্ড গ্লাস ডিজাইনের সাথে চলে গেছে, যা একটি প্যাটার্নে খাঁজ রয়েছ্‌ যা এটিকে আরও প্রিমিয়াম অনুভব করে এবং গ্রিপ করতে সহায়তা করে।

হুয়াওয়ে পি৫০ পকেট 02
হুয়াওয়ে পি৫০ পকেট 02

 আপনি দেখতে পাচ্ছেন যে P50 সিরিজের দুই-রিং ডিজাইনটি এখানে ক্যামেরা সেটআপের নিচের বৃত্তের সাথে বহন করা হয়েছে যেখানে উপরেরটিতে রয়েছে ১-ইঞ্চি ওএলইডি বাইরের স্ক্রীন। পি৫০ পকেট Z Flip3 এর চেয়ে লম্বা এবং কিছুটা চওড়া উভয়ই। বাক্সে একটি দুই-পিস প্লাস্টিকের কেস, এবং ৪০W চার্জার  রয়েছে৷

হুয়াওয়ে পি৫০ পকেট 03
হুয়াওয়ে পি৫০ পকেট 03

ডিভাইসটি ফ্লিপ করলে 6.9-ইঞ্চি FHD+ OLED ডিসপ্লে 21:9 অ্যাসপেক্ট রেশিওর সাথে দেখা যায়। এটি এমন ভাবে ভাঁজ করা যায় যে, সবথেকে বড় স্ক্রিন এবং মাঝখানে কোনো দৃশ্যমান ব্যবধান ছাড়াই এই সব অর্জন করতে পেরেছে ।

রিফ্রেশ রেট হল একটি চটকদার 120Hz যা সবকিছুকে জিপি এবং মসৃণ করে তোলে। বাইরের সার্কেল স্ক্রিনটিও বেশ সুবিধাজনক কারণ এটি কিউআর কোড, মিউজিক প্লেয়ার এবং এমনকি ম্যাপ নেভিগেশনের অনুমতি দেয় এমন নিজস্ব পরিষেবা উইজেট সহ তৃতীয় পক্ষের অ্যাপ থেকে বিস্তারিত অ্যাপ তথ্য প্রদর্শন করতে পারে।

হুয়াওয়ে পি৫০ পকেট 04
হুয়াওয়ে পি৫০ পকেট 04

আমরা এখানে থাকাকালীন ক্যামেরাগুলি পরীক্ষা করা যাক – আপনি একটি 26mm সমতুল্য লেন্স সহ একটি 13MP f/2.2 আল্ট্রাওয়াইড স্ন্যাপার এবং একটি 32MP f/1.8 আল্ট্রা স্পেকট্রাম ক্যামেরার সাথে একটি 40MP প্রধান ক্যাম পাবেন যা রঙের রেন্ডারিংকে বাড়িয়ে তুলবে৷ এটি কাগজে একটি শক্তিশালী কম্বো যদিও এটি আরও ভাল হত যদি একটি টেলিফটো মডিউল কোনওভাবে লাগানো থাকে।

Huawei গত বছরের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন 888 (4G গতিতে সীমিত) এর সাথে গিয়েছিল এবং আপনি কোন ট্রিমের জন্য যাচ্ছেন তার উপর নির্ভর করে এটিকে 8GB RAM এবং 256/512GB স্টোরেজের সাথে যুক্ত করেছে। সফ্টওয়্যারের সামনের অংশটি EMUI 12 দ্বারা আচ্ছাদিত যা P50 Pro এর মতো দেখতে এবং কাজ করে।

ব্যাটারি ফ্রন্টে, আমাদের কাছে একটি 4,000 mAh সেল রয়েছে যা 40W গতিতে চার্জ হয় উভয় দিক থেকে যা প্রতিদ্বন্দ্বী ক্ল্যামশেল ফোল্ডেবল থেকে এগিয়ে। আপাতত আমাদের কাছে এতটুকুই আছে তবে আমাদের সম্পূর্ণ পর্যালোচনার জন্য সাথে থাকুন ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন