স্টার সিনেপ্লেক্সে ই-ক্যাবের ইয়ুথদের সাথে চেঞ্জ মেকার্সের ব্যতিক্রমী মনবিনিময়

চেঞ্জ মেকার্স
দ্য চেঞ্জ মেকার্স টিম ই-ক্যাবের ইয়ুথ সদস্যদের জন্য ব্যতিক্রমী এক মতবিনিময় সভার আয়োজন করে।

টেকভিশন২৪ ডেস্ক: ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশের (ইক্যাব) ২০২২-২০২৪ মেয়াদের নির্বাচনে ইতিবাচক পরিবর্তনের অঙ্গিকার নিয়ে যাত্রা শুরু করা দ্য চেঞ্জ মেকার্স টিম ই-ক্যাবের ইয়ুথ সদস্যদের জন্য ব্যতিক্রমী এক মতবিনিময় সভার আয়োজন করে।

রাজধানীর মহাখালীস্থ এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে এই মনবিনিময় অনুষ্ঠিত হয়। চেঞ্জ মেকার্স এর সমর্থনে থাকা দ্যা চেঞ্জ মেকার্স ক্যাপটেন্স আয়োজিত এই আনন্দ বিকালে ইকমার্স অঙ্গনের বিভিন্ন ক্ষেত্রের শুভাকাংখিরা উপস্থিত ছিলেন। মুভি হ্যাং আউটের পাশাপাশি এ সময় ভোটাররা নির্বাচনে প্রথম বারেরমত প্রার্থী নির্বাচনের সুযোগ পাওয়ায় উচ্ছাস প্রকাশ করেন।

অন্যদিকে ই-ক্যাব সদস্য কিন্তু নন ভোটার অনেক সদস্য আফসোস করে বলেন আমরা বিশ্বাস করতে পারিনি এবার ভোটাভোটি হবে। আমরা ধরে নিয়েছিলাম, আগের দুই বারের মতো এবারও হয়তো সিলকশন হবে তাই ভোটার হতে আগ্রহ পাইনি, এখন আফসোস হচ্ছে।

অনুষ্ঠানে আগত তরুনরা এই গেট টুগেদারকে অভিনন্দন জানিয়ে ভোটের পরও এরকম সংযোগ ধরে রাখার দাবি জানান। চেঞ্জ মেকার্স এর পক্ষ থেকে জানানো হয় ইকমার্স ইন্ডাস্ট্রিতে নিয়ে আসা এই পরিবর্তনের ধারা তারা সবসময় অব্যাহত রাখবে।

অনুষ্ঠানে জানানো হয়, দ্যা চেঞ্জ মেকার্স নির্বাচিত হয়ে আসলে ক্ষমতার বিকেন্দ্রীকরণের জন্য ৫০+ সদস্য হলে জেলা উইং খোলা; কমপক্ষে ৮০% সদস্যদের সক্রিয় করে তোলার জন্য বিশেষ প্রণোদনা ও ভর্তুকি; নারী উদোক্তাদের জন্য বিশেষায়িত স্ট্যান্ডিং কমিটি; সদস্যদের প্রতিক্রিয়া ও নেতৃত্বের অগ্রগতি পর্যালোচনা করার জন্য ৩ মাস পর পর টাউন-হল অধিবেশন প্রমুখ উদ্যোগ নেয়া হবে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন