প্রযুক্তি সাংবাদিকদের সাথে এ খাতের সমস্যা ও সম্ভাবনা নিয়ে মিডিয়া আড্ডা অনুষ্ঠিত

স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

টেকভিশন২৪ রিপোর্ট : তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান স্মার্ট টেকনোলজিস (বিডি) লি: এর উদ্যোগে গত ৭ ফেব্রুয়ারি ২০২২ তারিখে অনুষ্ঠিত হয়েছে ‘স্মার্ট মিডিয়া আড্ডা’। দেশের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত তথ্যপ্রযুক্তি বিটের সাংবাদিকদের নিয়ে আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্মার্ট টেকনোলজিস এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

মোহাম্মদ জহিরুল ইসলাম, বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাতের পথচলা শুরু থেকে এখন পর্যন্ত যে অগ্রগতি ও চ্যালেঞ্জ তৈরি হয়েছে তার উপর ভিত্তি করে তিনি  শীর্ষক একটি প্রেজেন্টেশনের মাধ্যমে উপস্থিত সবাইকে তথ্যপ্রযুক্তির উন্যানয়নে যারা ভূমিকা রেখেছেন তাদেরকে স্মরণ করেন এবং বর্তমানে এ খাতের সমস্যাগুলো চিহ্নিত করে সবাইকে সাথে নিয়ে এগিয়ে যেতে চান।

তিনি তথ্যপ্রযুক্তি খাতের উন্নয়নে সাংবাদিকদের ভূমিকার প্রশংসা করেন এবং ভবিষ্যতে সবাইকে সাথে নিয়ে কাজ করার মতামত  ব্যক্ত করেন। 

স্মার্ট টেকনোলজিস এর প্রধান কার্যালয়ে আয়োজিত উন্মুক্ত আলোচনা ভিত্তিক এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতি’র সভাপতি মো. শাহিদ উল মুনীর, সহ সভাপতি মো. জাবেদুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদ আলবেরুনী সুজন, পরিচালক মোশারফ হোসেন সুমন।

এসময় আরও উপস্থিত ছিলেন, আসন্ন বিসিএস নির্বাচনের প্রার্থী ইউসুফ আলী শামীম, মজহার ইমাম চৌধুরী (পিনু) এবং মো: নজরুল ইসলাম হাজারী।

অনুষ্ঠানে, দেশের তথ্যপ্রযুক্তি খাতের বর্তমান সমস্যা, সম্ভাব্য সমাধান এবং ভবিষ্যত কর্মপরিকল্পনা বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন