গ্রাহকদের আস্থার সাথে সেবা দিবে ইভ্যালি

টেকভিশন২৪ ডেস্ক: সকল প্রতিবন্ধকতা কাটিয়ে ইভ্যালি গ্রাহকদের আস্থার সাথে সেবা দিয়ে যাবে বলে জানিয়েছে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রাসেল । নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া সেই স্ট্যাটাসে রাসেল লিখেছেন, এখন যারা অর্ডার করে তারা ডেলিভারি না পাইলে আমাদের হাতে টাকা আসে না। বর্তমান অর্ডারগুলোর ডেলিভারি হলেই কেবল এখন আমরা টাকা হাতে পাই।

রাসেল জানান, আমরা পুরাতন অর্ডার এর কিছু রিফান্ড আজ দিয়েছি। ইনশাল্লাহ সকল পুরাতন অর্ডার আমরা ডেলিভারি করব। আমরা বিনিয়োগ বৃদ্ধি করে যাচ্ছি। বড় বড় সকল কোম্পানি আমাদের সাথে ধীরে ধীরে ব্যাবসা বৃদ্ধি করছে।

এর আগে এক ফেসবুক স্ট্যাটাসে রাসেল জানান, আমাদের কিছু ব্যাংক একাউন্ট এখন অপারেশনাল। ইনশাল্লাহ আগামী সপ্তাহ থেকে আমরা লেনদেন শুরু করব। যাদের রিফান্ড ইস্যু রয়েছে তাদের উদ্দেশ্য রাসেল লিখেছেন, যাদের রিফান্ড পেন্ডিং, দয়া করে আমাদের কনফারমেশন কল এর জন্য একটু অপেক্ষা করবেন।

আপনাদের সাপোর্ট এ ইভ্যালির আজ শক্ত অবস্থান হয়েছে। আর কিছুটা সময় চেয়ে নিচ্ছি। একটি অর্ডার ও রিফান্ড পেন্ডিং থাকবে না। আগামী সপ্তাহ থেকে ইনশাল্লাহ সব স্বাভাবিক (অস্বাভাবিক ভালো) ভাবে রান করবে। পাশে থাকুন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন