ইলিশ কার্নিভাল ও রেসিপি কন্টেস্ট

টেকভিশন২৪ ডেস্ক: ইলিশের এই মৌসুমে প্রোটিন মার্কেট লিমিটেড আয়োজন করছে ইলিশ কার্নিভাল ও রেসিপি প্রতিযোগিতা। এই কার্নিভালে বিশেষ মূল্যে চাঁদপুরের ইলিশ সরবরাহ করা হবে। ইলিশের ঐতিহ্য ধরে রাখতে এবং ইলিশের জনপ্রিয়তা বাড়াতে এই আয়োজন করা হয়েছে। ক্রেতাদের হাতে খাঁটি পদ্মার ইলিশ তুলে দিতে নিজস্ব তত্ত্বাবধানে ইলিশের বাড়ি চাঁদপুর থেকে ইলিশ সংগ্রহ করে প্রোটিন মার্কেট। ইলিশ কার্নিভালে সকলের জন্য উন্মুক্ত থাকছে ইলিশ রেসিপি পাঠানোর সুযোগ। বিজয়ীদের জন্য আকর্ষণীয় পুরস্কার হিসেবে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা এয়ার টিকিট সহ নানা পুরস্কার।

প্রতিযোগিতায় রেসিপি পাঠানোর তারিখ ২৩ আগস্ট থেকে শুরু হয়ে চলবে ১০ সেপ্টেম্বর ২০২১ পর্যন্ত। প্রতিযোগিতায় অংশ নিতে প্রচলিত ইলিশ রেসিপি থেকে আলাদা রেসিপি হতে হবে। প্রতিযোগীরা রেসিপি লিখে পাঠাবেন। খাবার তৈরি হয়ে গেলে সেই খাবার হাতে নিয়ে প্রতিযোগী ছবি তুলবেন এবং সেই ছবি পাঠাবেন। এছাড়া খাবারের ছবি আলাদা করে পাঠাবেন। রান্না করা খাবারের ১০ সেকেন্ডের ভিডিও পাঠানো যাবে। রেসিপি, ছবি, ভিডিও প্রোটিন মার্কেটের ফেসবুক পেজে ও এই contest@proteinmarket.com.bd ইমেইলে ইনবক্স করতে হবে।

ইলিশ কার্নিভাল ও রেসিপি প্রতিযোগিতা আয়োজন প্রসঙ্গে প্রোটিন মার্কেটের উদ্যোক্তা শফিউল ইসলাম বলেন, মানুষকে প্রিমিয়াম পদ্মার ইলিশ খাওয়ানোর লক্ষ্যে এ আয়োজন। প্রোটিন মার্কেট এর নিজস্ব ডেলিভারি ইউনিট এর মাধ্যমে আমরা ঢাকার ভিতরে হোম ডেলিভারি করে থাকি। আমাদের হটলাইন-এ কল করে অথবা আমাদের ফেসবুক পেজ এর মাধ্যমে আমাদের কাছে অর্ডার করা যাবে। ঢাকার ক্রেতাদের জন্য ক্যাশ অন ডেলিভারি সুবিধা রয়েছে।

ফেসবুক পেজ এর ঠিকানাঃ https://www.facebook.com/proteinmarketbd

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন