প্রোটিন মার্কেট চলমান অনলাইন শপিং উৎসবে দিচ্ছে ১০ শতাংশ ক্যাশব্যাক

টেকভিশন২৪ ডেস্ক : প্রতি বছরের মতো এবারও দেশীয় ২০টি ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠান অংশ নিয়েছে ২০ দিন ব্যাপী ১০-১০ অনলাইন শপিং উৎসবে। প্রতিষ্ঠানগুলো মানসম্পন্ন ও নিরাপদ সেবার প্রতিশ্রুতি দিয়ে টেন টেন উৎসবের ঘোষণা দিয়েছে।

গত ১০ অক্টোবর থেকে শুরু হওয়া এই শপিং উৎসব নিয়ে প্রোটিন মার্কেট লিমিটেড-এর উদ্যোক্তা শফিউল আলম বলেন, এবারের ১০-১০ অনলাইন শপিং উৎসবে গ্রাহকদের ১০ শতাংশ ক্যাশব্যাক দিচ্ছি আমাদের সকল পণ্যে।  প্রোটিন জাতীয় খাবারকে নিরাপদে মানুষের কাছে পৌঁছে দেওয়ার প্রাথমিক ভাবনা থেকে শুরু হয়েছে প্রোটিন মার্কেট এর কর্মকান্ড। আমাদের প্রতিদিনের খাদ্য তালিকায় শুধুমাত্র প্রাণীজ প্রোটিন নয় থাকতে পারে অপ্রানীজ প্রোটিনও। নিরাপদ ও নির্ভেজাল প্রোটিন জাতীয় খাবারের গুরুত্ব অনুধাবন ও খাদ্যাভ্যাস নিশ্চিত করতে সচেতনতা বৃদ্ধিতে কাজ করছে প্রোটিন মার্কেট। আর সেই লক্ষ্যকে সামনে রেখে দেশি জাতের মুরগি, হাঁস, গরু, নিরাপদ চাষের মাছ চাহিদা মাফিক সংগ্রহ করে প্রোটিন মার্কেট পৌঁছে দিচ্ছে ক্রেতাদের দোর গোঁড়ায়।

প্রথমবারের মতো এই উৎসবে অংশগ্রহন করতে পেরে আমরা আনন্দিত। এখন পর্যন্ত এই উৎসব থেকে আমরা ভালোই সাড়া পাচ্ছি। আশা করছি আগামী ৩০ অক্টোবর পর্যন্ত আরো বেশি গ্রাহক অংশগ্রহন করবেন।

এবারের “১০-১০” এর স্লোগান “জেনে, শুনে, বুঝে – শপিং করুন অনলাইনে” ।

প্রোটিন মার্কেটে অর্ডার করতে: https://www.facebook.com/proteinmarketbd

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন