মিতসুবিশি মোটরস নিয়ে এলো এক্সপ্যান্ডার-এর নতুন পার্টনার ক্যাম্পেইন

মিতসুবিশি মোটরস বাংলাদেশ নিয়ে এলো এক্সপ্যান্ডার-এর নতুন পার্টনার ক্যাম্পেইন
মিতসুবিশি মোটরস বাংলাদেশ নিয়ে এলো এক্সপ্যান্ডার-এর নতুন পার্টনার ক্যাম্পেইন

টেকভিশন২৪ ডেস্ক: গ্রাহকদের জন্য বিশেষ অফার নিয়ে একটি পার্টনার ক্যাম্পেইন চালু করেছে মিতসুবিশি মোটরস বাংলাদেশ। মিতসুবিশি-এর টেলিকম পার্টনার গ্রামীণফোন, ব্যাংকিং পার্টনার ইস্টার্ন ব্যাংক লিমিটেড ও মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ফাইন্যান্সিং পার্টনার আইপিডিসি ফাইন্যান্স এবং ট্রাভেল পার্টনার শেয়ার ট্রিপ এর গ্রাহকরা ৪৪.৫০ লক্ষ টাকা মূল্যের মিতসুবিশি এক্সপ্যান্ডার-এর উপর পাচ্ছে ২৫ হাজার টাকার মূল্যছাড়। এছাড়াও পার্টনারস গ্রাহকেরা এই ক্যাম্পেইনের মাধ্যমে বিভিন্ন মেয়াদে মিতসুবিশি গাড়ির পার্টস ও সকল ধরনের গাড়ির সার্ভিসিং সেবা গ্রহণ করতে পারবে।

আর এই বিশেষ ছাড় চলবে পুরো জুলাই মাস পর্যন্ত। এছাড়াও ব্যাংকিং পার্টনারদের গ্রাহকেরা ০% প্রসেসিং ফি ও আকর্ষণীয় ইন্টারেস্ট রেটে মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রয় করতে পারবেন এবং ট্রাভেল পার্টনার শেয়ার ট্রিপ মিতসুবিশি এক্সপ্যান্ডার ক্রয়ে তাদের ট্রাভেল প্যাকেজের উপর বিভিন্ন মেয়াদে ডিস্কাউন্ট সুবিধা পাবে।

মোহাম্মদ ফাহিম হোসেন, হেড অব মার্কেটিং, র‍্যাংগস লিমিটেড বলেছেন, “মিতসুবিশি এক্সপ্যান্ডার-এ ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক জাপানিজ প্রযুক্তি যা বাজারের ৭ সিটের গাড়ির ক্যাটাগরিতে একটি উপযুক্ত চয়েস। নতুন এই এক্সপ্যান্ডারটি গ্রাহকদের জন্যে আকর্ষণীয় কিছু অফারের সাথে নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত।”

অফারটি সম্পর্কে বিস্তারিত জানা যাবে তাদের হটলাইন নাম্বার ০৯৬৬৭০৪৭০৪ তে কল করে। এবং মিতসুবিশি এক্সপ্যান্ডার পাওয়া যাবে ঢাকা ও চট্টগ্রামে অবস্থিত মিতসুবিশি মোটরস বাংলাদেশ-এর ফ্ল্যাগশিপ শো-রুমে ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন