বনশ্রীতে ব্যাকবন কম্পিউটার্স এর প্রথম শাখা

টেকভিশন২৪ প্রতিবেদক: রাজধানী ঢাকার, রামপুরা বনশ্রী এলাকার সি ব্লকে ব্যাকবন কম্পিউটার্স বিশাল পরিসরে প্রথম শো-রুম এর অনুষ্ঠানিক উদ্বোধন করে। 
 
গত ১০ ফেব্রুয়ারি (বুধবার) ২০২১, আনন্দগন আয়োজনের মধ্যদিয়ে ব্যাকবন কম্পিউটার্স এর প্রথম শাখাটির উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে আখতার হোসেন, সচিব, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়; মোঃ আরফান আলী, প্রেসিডেন্ট এন্ড ম্যানেজিং ডাইরেক্টর, ব্যাংক এশিয়া লিমিটেড, মোঃ জহিরুল ইসলাম, ম্যানেজিং ডাইরেক্টর, স্মার্ট টেকনোলোজি লিমিটেড ও স্মার্ট টেকনোলোজি লিমিটেড এর চ্যানেল সেলস ডিরেক্টর মুজাহিদ আল বেরুনী সুজনসহ অনেকে উপস্থিত ছিলেন।   
 
ব্যাকবন কম্পিউটার্স এর সিউও মাহিন মতিন বলেন, আপনাদের সকলের সহযোগিতা নিয়ে আমার ভালা কিছু করতে সক্ষম হবো। আমার ক্রেতাদের ভালো পণ্য ও ভালো মানের সেবা দিয়ে এগিয়ে যেতো চাই।
 
তিনি বলেন, আমরা এখন ল্যাপটপ, ডেস্কটপ কম্পিউটার, প্রিন্টার, স্ক্যানার, প্রজেক্টর, ক্যামেরা, পিএ সিস্টেম, সিকিউরিটি সিস্টেম এর পণ্য সমাহার ও সার্ভিসিং নিয়ে ব্যাকবন কম্পিউটার্স (ব্যাকবন লিমিটেডের একটি অঙ্গ প্রতিষ্ঠান) এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে আগত সকল শুভাকাঙ্খীদের ধন্যবাদ ও কৃতঘ্নতা জানাই।
 
 
আরো বিস্তারিত জানতে : www.bacbonltd.com
 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন