ফ্রিল্যান্সারদের জন্য লঙ্কাবাংলা ফিন্যান্সের ক্রেডিট কার্ড চালু

টেকভিশন২৪ ডেস্ক রিপোর্ট: আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো লঙ্কাবাংলা ফিন্যান্স এর ফ্রিল্যান্সার ক্রেডিট কার্ড।  ক্রেডিট কার্ড ও লোন সুবিধা পাবে আমাদের দেশের সকল ফ্রিল্যান্সার আইডি কার্ড হোল্ডার।

আর সেটি বাস্তবায়ন করতেই লঙ্কাবাংলার সাথে আজকে সমঝোতা চুক্তি স্মারক স্বাক্ষরিত হলো বাংলাদেশ ফ্রিল্যান্সার ডেভেলপমেন্ট সোসাইটি সাথে।
 
বাংলাদেশ ফ্রিল্যান্সার  ডেভেলপমেন্ট সোসাইর কর্ণধার, ডাঃ তানজিবা রহমান বলেন, যেকোনো সেবা চালু হলে শুরুর ক্ষেত্রে কিছু ধরনের প্রবলেম দেখা যায় এবং প্রবলেম টি কাটিয়ে উঠে এবং আপনাদের ফিডব্যাক মোতাবেক প্রোডাক্টটি যেন বাজারে actively  তার সেবা দিতে পারে সেজন্য আমাদের সকল ফ্রিল্যান্সার ভাই বোনেদের মতামত দরকার। 
 
তিনি অনুরোধ জানান, বাংলাদেশ ফ্রিল্যান্সার  ডেভেলপমেন্ট সোসাইটি জেলাভিত্তিক প্রোগ্রামগুলো করছি আপনাদের মতামতের জন্য। ফ্রিল্যান্সার ক্রেডিট কার্ডের মত খুব সহজেই যেন ফ্রিল্যান্সারের লোন সুবিধা উপায় তার জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ ফ্রিল্যান্সার  ডেভেলপমেন্ট সোসাইটি। 
 
কেবলমাত্র ব্যাংকিং সুবিধা বা ক্রেডিট কার্ড সুবিধা নয় সামনে আসছে লাইফস্টাইল সুবিধা থেকে শুরু করে আরো অনেক ধরনের সুবিধা। 
 
আজকে যে সকল ফ্রিল্যান্সার ভাই ও বোনেরা মার্কেট দাপিয়ে তাদের রেমিটেন্স নিয়ে আসছে তারা যেন আমাদের আগামী প্রজন্মের কাছে payoneer  হয়ে থাকে। 
 
আগামী প্রজন্ম যেন গর্বের সাথে বলতে পারে আমি ফ্রিল্যান্সার হতে চাই। চলো গড়ি ফ্রিল্যান্সারে বাংলাদেশ।
 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন