এমএসআই “১৩ জেন আরটিএক্স ৪০” সিরিজ ল্যাপটপ এনেছে ইউসিসি

টেকভিশন২৪ ডেস্ক: উচ্চক্ষমতা ও আধুনিক ফিচার সম্বলিত বিশ্ববিখ্যাত ব্র্যান্ড এমএসআই 13Th Gen এর RTX 40 সিরিজ ল্যাপটপ এখন থেকে আনুষ্ঠানিক বাজারজাত শুরু করলো ইউসিসি। গতকাল ইউসিসির হেড কোয়ার্টার এ আয়োজিত MSI 13th Gen RTX 40 সিরিজ ল্যাপটপ এর আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন আয়োজনে উপস্থিত ছিলেন MSI মার্কেটিং স্পেশালিষ্ট-নোটবুক, ফারদিন হোসেন, MSI চ্যানেল সেলস ম্যানেজার-নোটবুক ইসমাইল হোসেনসহ ইউসিসির অনেকে।

MSI 13th GEN এর যে মডেলগুলি বাংলাদেশের বাজারে পাওয়া যাবে সেগুলো হলো: Titan GT77HX 13VI, Vector GP77 13VG, Katana 17 B13VEK, Katana 15 B13VEK, Sword15A12VF, Summit E16FlipEvo A13MT.

উল্লেখ্য, এই ল্যাপটপ গুলোতে রয়েছে উন্নত ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের চমৎকার এক সমন্বয়। নতুন এই সিরিজের ল্যাপটপ গুলোতে রয়েছে হাইব্রিড মাল্টিকোর ফিচার যা গেমিং ও মাল্টিটাস্কিং এর ক্ষেত্রে গ্রাহকদের দিবে অভুতপূর্ব পারর্ফমেন্স এর নিশ্চয়তা।

এছাড়াও ল্যাপটপ গুলোতে রয়েছে GEFORCE RTX 40 SERIES LAPTOP GPU, Intel® ABT and TVB Technology, MSI OVERBOOST ULTRA TECHNOLOGY, DDR5 RAM, PCIe Gen5 SSD, MX CHERRY Mechanical Keyboard, Cooler Boost 5 Cooling, MINI LED 4K DISPLAY, Hi-Resolution Audio এরমত আকর্ষনীয় সব ফিচার। এই সিরিজের ল্যাপটপ গুলোর মূল্য ২ লক্ষ বিশ হাজার থেকে শুরু করে মডেল ভেদে ৭ লক্ষ পচাত্তর হাজার পর্যন্ত নির্ধারন করা হয়েছে।

পণ্যগুলো বর্তমানে UCC ও UCC এর নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে। পণ্য গুলো সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন ucc.com.bd অথবা ফোন করুনঃ ০১৮৩৩৩৩১৬১০।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন