বাক্কো-ডিজিটাইকুন যৌথভাবে “ডিজিটাল ব্যাঙ্কিং সার্ভিস এক্সপো এন্ড অ্যাওয়ার্ড” আয়োজন করবে

মঝোতা স্মারকে সাক্ষর করেন বাক্কোর সভাপতি ওহায়িদ শরীফ ও সাধারন সম্পাদক তৌহিদ হোসেন এবং ডিজিটাইকুনের পক্ষে প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেনট ডিরেক্টর নাবিলা করিম ও মার্কেটিং ডিরেক্টর তানভীর আহমেদ।

টেকভিশন২৪ ডেস্ক: ডিজিটাল বাংলাদেশ ভিশন ২০৪১ কে সামনে রেখে, ২০২২ সালের মে মাসে বাংলাদেশে প্রথমবারের মতো আয়োজিত হতে যাচ্ছে ডিজিটাল ব্যাঙ্কিং সার্ভিস এক্সপো এন্ড অ্যাওয়ার্ড ২০২২।

আকর্ষণীয় এই এক্সপোতে অংশগ্রহন করতে যাচ্ছে দেশের সকল ফিনটেক কোম্পানিসহ ব্যাংক, লিজিং, ফিনান্স, ইন্সুরেন্স, সফটওয়্যার, কন্ট্যাক্ট সেন্টার ও আউটসোর্স কোম্পানি।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অফ কল সেন্টার অ্যান্ড আউটসোর্সিং (বাক্কো) এবং ডিজিটাইকুন যৌথভাবে এই মেগা ইভেন্টটি আয়োজন করতে যাচ্ছে।

গত ২ মার্চ রাজধানীর গ্যালেসিয়া হোটেল এন্ড রিসোর্টে “বাক্কো” এবং “ডিজিটাইকুন” প্রতিষ্ঠান দুটোর মধ্যে সমঝোতা স্বাক্ষর অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রতিষ্ঠান দুটোর পক্ষ থেকে সমঝোতা স্মারকে সাক্ষর করেন বাক্কোর সভাপতি ওহায়িদ শরীফ ও সাধারন সম্পাদক তৌহিদ হোসেন এবং ডিজিটাইকুনের পক্ষে প্রতিষ্ঠানটির বিজনেস ডেভেলপমেনট ডিরেক্টর নাবিলা করিম ও মার্কেটিং ডিরেক্টর তানভীর আহমেদ।

অনুষ্ঠানে এছাড়াও উপস্থিত ছিলেন বাক্কোর সহ-সভাপতি তানভীর ইব্রাহিম, ইরা ইনফোটেকের এমডি এবং সিইও মোহাম্মদ সিরাজুল ইসলাম, ইউওয়াই সিস্টেম এর সিইও এবং চেয়ারপারসন ফারহানা এ রহমান, এবং ক্রিয়েটিভ ডিরেক্টর, এনভেলাপ আবদুর রব পাপপু।

এই স্বাক্ষরের মাধ্যমে মেগা ইভেন্টটির কার্যক্রমের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয় ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন