‘অসাম’ সিরিজের গ্যালাক্সি এ২৪ উন্মোচন

গ্যালাক্সি এ২৪

টেকভিশন২৪ ডেস্ক : স্যামসাং এর ‘অসাম’ সিরিজের বহুল প্রতীক্ষিত স্মার্টফোন গ্যালাক্সি এ২৪ উন্মোচন করেছে। স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চি এফএইচডি+ সুপার অ্যামোলেড ডিসপ্লে, ওআইএস ও ভিডিআইএস সহ ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা এবং ফ্ল্যাগশিপ অনুপ্রাণিত ডিজাইন সহ আরও অনেক কিছু। ব্যবহারকারীদের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও এক ধাপ এগিয়ে নিয়ে যাবে নতুন গ্যালাক্সি এ২৪।

স্যামসাংয়ের নতুন গ্যালাক্সি এ২৪ -এ রয়েছে লাইট গ্রিন, সিলভার ও ডার্ক রেড, এই তিনটি অনন্য রঙের ফ্ল্যাগশিপ অনুপ্রাণিত ডিজাইন। ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত ও আকর্ষণীয় ভিজ্যুয়াল অভিজ্ঞতা নিশ্চিত করবে ডিভাইসটির ডিসপ্লে। পাশাপাশি, এর ১০০০ নিটস ব্রাইটনেস সারাদিন, এমনকি প্রচণ্ড সূর্যের আলোতেও ব্যবহারকারীদের নিরবচ্ছিন্নভাবে কনটেন্ট দেখার সুযোগ করে দিবে।

একই প্রাইস-রেঞ্জের ফোনগুলোর মধ্যে ব্যবহারোপযোগিতা আর আকর্ষণীয় ফিচারের কারণে গ্যালাক্সি এ সিরিজের হ্যান্ডসেটগুলো অন্যতম জনপ্রিয় স্মার্টফোনে পরিণত হয়েছে। বিগত বছরগুলোতে নানান অফার নিয়ে এসেছে এই সিরিজের ফোনগুলো, এরই ধারাবাহিকতায় এবার নিয়ে আসা হয়েছে নতুন গ্যালাক্সি এ২৪। ডিভাইসটির মূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ৩৭,৯৯৯ টাকা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন