অপো রেনো৫ এর ফার্স্ট সেল শুরু

টেকভিশন২৪ ডেস্ক: স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো ১৪ই জানুয়ারি ২০২১ তারিখে বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে এক জমজমাট উৎসবের মধ্য দিয়ে তাদের নতুন হ্যান্ডসেট অপো রেনো৫ এর ফার্স্ট সেল শুরু করেছে। উৎসবের অংশ হিসেবে ছিল কেক কাটা, লটারি ড্র এবং জনপ্রিয় অভিনেত্রী ও মডেল সাবিলা নূরের সাথে ফটোসেশন।

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে সাবিলা নূরের সাথে কুইজ, উপহার বিতরণ, লটারি বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ, প্রথম ক্রেতাদের মাঝে অটোগ্রাফ সম্বলিত গিফট বক্স প্রদান এবং তার সাথে ছবি তোলার সুযোগের মত বিভিন্ন কার্যকলাপ দিনটিকে আরও প্রাণবন্ত করে তোলে।

সরাসরি অপো রেনো৫ বিক্রির প্রথম দিনে বসুন্ধরা সিটির অপোর ব্র্যান্ড শপ থেকে  যারা স্মার্টফোনটি কেনেন, সাবিলা নূর তাদের সাথে যুক্ত হন। যারা এ দিনে অপো রেনো৫ কেনেন, তারা সাবিলা নূরের সাথে ‘পিকচার লাইফ টুগেদার’-প্রতিপাদ্যে ছবি তোলার সুযোগ পান।

অপো রেনো৫-এ আছে ৬৪ মেগা পিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা। এছাড়াও, ৭.৮ মিমি স্লিম বডির রেনো৫-এর ওজন মাত্র ১৭১ গ্রাম। ৫০ ওয়াট ফ্ল্যাশ চার্জ সুবিধার সাথে স্মার্টফোনর ৪,৩১০ মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি মাত্র ৩১ মিনিটে ৮০% পর্যন্ত চার্জ হয়। ৮ ন্যানোমিটার স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ গিগাবাইট স্টোরেজ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন