রিয়েলমি’র নতুন সি৬৭ সিরিজে চলছে ফ্ল্যাশ সেল অফার

রিয়েলমি’র নতুন সি৬৭ সিরিজে চলছে ফ্ল্যাশ সেল অফার
রিয়েলমি’র নতুন সি৬৭ সিরিজে চলছে ফ্ল্যাশ সেল অফার

টেকভিশন২৪ ডেস্ক: সাময়িক বিরতির পর স্মার্টফোনের বাজারে নতুন এক চমক নিয়ে হাজির হলো বিশ্বের দ্রুত বর্ধনশীল স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। সি-সিরিজের নতুন সি৬৭ ডিভাইস বাজারে এনে স্মার্টফোনের গুণমানকেই বদলে দিয়েছে তরুণদের জনপ্রিয় এ স্মার্টফোন ব্র্যান্ড। এই ডিভাইসটিতে রয়েছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৬৮৫ ৬এনএম চিপসেট। মাত্র ২২,৯৯৯ টাকার আকর্ষণীয় মূল্যের রিয়েলমি’র এ মুঠোফোনটি সিরিজের সবচেয়ে উন্নত প্রযুক্তির স্মার্টফোন।

বিশ্বজুড়ে সি-সিরিজের ১০০ মিলিয়নেরও বেশি ফোন বাজারে ছাড়ার পর এই নতুন মডেলটি চালু করেছে রিয়েলমি। এর ক্যামেরায় রয়েছে সেগমেন্টের প্রথম শক্তিশালী ইন-সেন্সর জুম এবং শক্তিশালী স্ন্যাপড্রাগন প্রসেসর, যা একটি মানসম্মত ইউজার এক্সপেরিয়েন্স প্রদানের মাধ্যমে স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে একটি মাইলফলক স্থাপন করবে। সি-সিরিজে এই প্রথমবারের মতো এমন উন্নত ক্যামেরা প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। বৈচিত্র্যময় ছবি তোলার ক্ষেত্রে এ সেন্সর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

গ্রাহকরা তাদের প্রিয়জনকেও উপহার দিতে পারেন এ অসাধারণ ফিচার সমৃদ্ধ স্মার্টফোনটি। তাই গ্রাহকদের এ অনন্য সুযোগ প্রদান করতে অনলাইনে পণ্য কেনাকাটার প্ল্যাটফর্ম দারাজে আগামী ১৪ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে দিনব্যাপী একটি স্পেশাল ফ্ল্যাশ সেল অফার দিচ্ছে এ স্মার্টফোন প্রযুক্তি ব্র্যান্ড। এই ফ্ল্যাশ সেলের মাধ্যমে রিয়েলমি সি৬৭ সিরিজটিকে ভ্যালেন্টাইন’স ডে’র সেরা উপহার হিসেবে উপস্থাপন করা হয়েছে যেখানে মূল্যছাড়সহ ২১,৬৯৯ টাকায় পাওয়া যাবে এ ফোনটি।

এছাড়াও ০% ইএমআই সুবিধা, এক্সপ্রেস ডেলিভারি এবং অরিজিনাল ব্র্যান্ড ওয়ারেন্টি সুবিধাতো থাকছেই।রিয়েলমি সি৬৭ এর উন্মোচন, ব্র্যান্ডটির গুণগত মান ও নির্ভরযোগ্যতা প্রদানের প্রতিশ্রুতিরই বহিঃপ্রকাশ। রিয়েলমি সি৬৭ সিরিজের উন্মোচন সম্পর্কে বিস্তারিত জানতে, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/ -এ ঘুরে আসতে পারেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন