বিশ্বের সবচেয়ে হালকা ফাইভজি ফোন আনল মটোরোলা

টিভি২৪ আইডেস্ক: এজ ৪০ নিও ফাইভজি মডেলের নতুন স্মার্টফোন উন্মোচন করেছে মটোরোলা। কোম্পানির দাবি, এই ফোনটি বিশ্বের সবচেয়ে হালকা ফাইভজি ফোন, যা আইপি৬৮ রেটিংসহ আনা হয়েছে।

নতুন মটোরোলা এজ ৪০ নিও ফাইভজি স্মার্টফোনটিতে একটি ৬.৫৫ ইঞ্চি পোলড ডিসপ্লে রয়েছে, যা ফুল এইচডি প্লাস রেজ্যুলিউশন সাপোর্ট করে। মটোরোলা দাবি করেছে, এই সেগমেন্টের প্রথম ফোন, যেটিতে ১৪৪ হার্জ রিফ্রেশ রেটসহ ১০-বিট কার্ভড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে।

কোম্পানি দুটি ভ্যারিয়েন্টে নতুন ফোনটি উন্মোচন করেছে। রয়েছে ৮ জিবি র‍্যামের সাথে ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যামের সাথে ২৫৬ জিবি স্টোরেজ সুবিধা।

শুধু তাই নয়, এটি বিশ্বের প্রথম স্মার্টফোন, যাতে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনের ডিসপ্লেতে ১৩০০ নিট পর্যন্ত সর্বোচ্চ উজ্জ্বলতা রয়েছে।

ফটোগ্রাফির জন্য, ফোনটির পিছনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে একটি ৫০-মেগাপিক্সেল প্রাথমিক সেন্সর এবং অটোফোকাস সাপোর্টসহ একটি ১৩-মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড লেন্স রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ফোনটিতে একটি ৩২ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে, যা কেন্দ্রে পাঞ্চ-হোল কাটআউট দেওয়া হয়েছে। ফোনটিতে ৬৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টসহ ৫০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন