বাংলাদেশ আইটি প্রোফেশনাল ফ্রেন্ডস ক্লাবের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠিত

টেকভিশন২৪ ডেস্ক রিপোর্ট : সম্প্রতি ঢাকার একটি তারকা হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ আইটি প্রোফেশনালদের বড় সংগঠন বাংলাদেশ আইটি প্রোফেশনাল ফ্রেন্ডস ক্লাবের ১ম বর্ষপূর্তি অনুষ্ঠান।

আইসিটি সেক্টরের লিডার ও ১৫০ এর অধিক সদস্যদের অংশগ্রহণে একটি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠান সম্পূর্ণ হয় গত ২৭ আগস্ট শুক্রবার ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহিদ উল মুনির, প্রেসিডেন্ট – বাংলাদেশ কম্পিউটার সমিতি, আব্দুল ফাওাহ, চেয়ারম্যান – গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড, রফিকুল ইসলাম রাউলি, ম্যানেজিং ডাইরেক্টর – সি এস এল সফটওয়ার রিসোর্সেস লিমিটেড, তপন কান্তি সরকার, ফাউন্ডার প্রেসিডেন্ট সিটিও ফোরাম বাংলাদেশ, কে এম হাসান রিপন, এক্সিকিউটিভ ডাইরেক্টর – বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট ইনিস্টিউট।

অনুষ্ঠানে টাইটেল স্পন্সর ছিল প্রিজম ইআরপি, গোল্ড স্পন্সর ছিল প্রাইডসিস আইটি লিমিটেড, ওয়েবনস টেকনোলজি লিমিটেড, পিপলসএইচআর, ঘুরি ইনফোটেক লিমিটেড এনজিআইটি নেটওয়ার্কস লিমিটেড এবং সিলভার স্পন্সর ছিল এআরএ টেকনোলজিস এবং ব্যাকস্পেস।

বাংলাদেশ আইটি প্রোফেশনাল ফ্রেন্ডস ক্লাব একটি নন প্রফিট অরগানাইজেশান। ক্লাবে বর্তমানে প্রায় ৬০০০ আইটি প্রোফেশনাল যুক্ত আছেন। ক্লাবের লক্ষ্য দেশে সামাজিক কার্যক্রম, পেশাগত উন্নয়নের মাধ্যমে আইটি পেশাদারদের সংযুক্ত করা, সহায়তা করা এবং বিভিন্ন আইটি ট্রেনিং এর মাধ্যমে আইটি সেক্টরকে গতিশীল করা।

সংগঠনটির প্রেসিডেন্ট সালেহ মোবিন এবং ভাইস প্রেসিডেন্ট ফারুক আজম এরশাদ সকল মেম্বার, অতিথি এবং স্পন্সরদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন