দুর্ধর্ষ ফিচারের সঙ্গে কিলার লুকে সেরা ফোন আনলো ওয়ানপ্লাস

টেকভিশন২৪ ডেস্ক : আধুনিক প্রযুক্তির বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ওয়ানপ্লাস ভারতীয় বাজারে তাদের নতুন স্মার্টফোন ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি লঞ্চ করেছে। নতুন এই ফোনটি ফিচারে ঠাসা এবং আধুনিক ডিজাইনের কারণে বাজারে উপলব্ধ অন্যান্য স্মার্টফোনের তুলনায় অনেকটা এগিয়ে থাকবে বলে মনে করা হচ্ছে।

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের অন্যতম ভালো ফিচার হল এর শক্তিশালী ব্যাটারি। আধুনিক প্রযুক্তির সাহায্যে ঝড়ের গতিতে ব্যাটারি ফুল চার্জ করা যায়। এখনকার ব্যস্ত সময়ে দ্রুত চার্জ হওয়া কিন্তু খুব বড় ব্যাপার।

এই স্মার্টফোনে আপনি একটি ৬.৪৩ ইঞ্চির সুপার অ্যামোলেড ডিসপ্লে দেখতে পাবেন। যেটি ২৪০০*১০৮০ পিক্সেল রেজোলিশন সাপোর্ট করতে পারে। এছাড়া দুর্দান্ত এই স্মার্টফোনের শক্তিশালী ডিসপ্লে Gorilla glass 5 দ্বারা সুরক্ষিত করা হয়েছে কোম্পানির পক্ষ থেকে। যদি দুর্দান্ত এই মোবাইলের শক্তিশালী প্রসেসরের কথা বলা হয়, তাহলে এতে Media Tak Dimension 1300-র শক্তিশালী চিপসেট ব্যবহার করা হয়েছে।

এর ব্যাক সাইডে ৩ টি সুপার ক্যামেরা সেন্সর দেখতে পাবেন আপনি। যেখানে ৫০ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরার সাথে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড এবং ২ মেগাপিক্সেলের মনো লেন্স ব্যবহার করা হয়েছে। পাশাপাশি সেলফি তোলার জন্য শক্তিশালী এই মোবাইলে ৩২ মেগাপিক্সেলের একটি শক্তিশালী সেলফি ক্যামেরাও দেওয়া হয়েছে নতুন এই ফোনের সঙ্গে। দুর্দান্ত এই মোবাইলটিতে ৮০ ওয়াট ফার্স্ট চার্জিং সহ ৪৫ হাজার mAh ক্ষমতা সম্পন্ন একটি শক্তিশালী ব্যাটারি প্যাক পাবেন আপনি।

এতসব ফিচারের কারণে দাম বাজেট ফোনের থেকে একটু বেশি। তবে ৩০ হাজারের থেকে কম। একটু সাশ্রয় করলে ফোনটি কিনে নিতে পারবেন। ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের দাম ২৮ হাজার ৯৯০ টাকা। অনলাইন থেকে ফোনটি কিনতে পারবেন। ভাগ্য ভালো থাকলে পেয়ে যাবেন ভালো অফার, দাম কম পড়তে পারে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন