“চতুর্থ শিল্প বিপ্লব ইন বিপিও ইন্ডাস্ট্রি” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

বাক্কো
বাক্কো আয়োজিত প্রশিক্ষণ কর্মশালা।

টেকভিশন২৪ ডেস্ক: চতুর্থ শিল্প বিপ্লবের চ্যালেঞ্জ মোকাবেলায় করণীয় নিয়ে বনানীর গ্যালেসিয়া হোটেল অ্যান্ড রিসোর্টে গত বুধবার ০৮ জুন ২০২২ তারিখে দিনব্যাপী “4th Industrial Revolution in BPO Industry” শীর্ষক একটি কর্মশালার আয়োজন করে বাক্কো।

চতুর্থ শিল্প বিপ্লবের প্রযুক্তিগুলোকে ব্যবহার করে কিভাবে বিপিও শিল্পের প্রতিষ্ঠানগুলো তাদের সেবার মানকে আরও উন্নত করতে পারে, ভবিষ্যতে কাজের নতুন ক্ষেত্রগুলোকে চিহ্নিত করতে পারে এবং কাজের নতুন ক্ষেত্র সৃষ্টি করতে পারে, এই বিষয়গুলোকে নিরূপণ করাই ছিল এই কর্মশালার মুখ্য উদ্দেশ্য।

কর্মশালায় বাক্কোর ৩২ টি সদস্য প্রতিষ্ঠানের ৪৫ জন প্রতিনিধি অংশগ্রহণ করে। কর্মশালাটি পরিচালনা করেন  ড. বি এম মইনুল হোসেন সহযোগী অধ্যাপক, তথ্য প্রযুক্তি ইনস্টিটিউট, ঢাকা বিশ্ববিদ্যালয়।

কর্মশালায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন বাণিজ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বিজনেস প্রমোশন কাউন্সিলের সম্মানিত কো-অর্ডিনেটর আবদুর রহিম খান ।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাক্কোর সাধারন সম্পাদক তৌহিদ হোসেন, বাক্কোর পরিচালক আবু দাউদ খান ও জনাব মোঃ ফজলুল হক ।

অনুষ্ঠানটিকে প্রাণবন্ত, ফলপ্রসূ ও অর্থবহ করে তোলার জন্য বাক্কোর সাধারন সম্পাদক তৌহিদ হোসেন প্রশিক্ষক, প্রশিক্ষণার্থী এবং এই কর্মশালায় পৃষ্ঠপোষকতার জন্য বিজনেস প্রমোশন কাউন্সিলকে ধন্যবাদ জানান এবং কর্মশালা শেষে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন