কোদোমো বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন ঐশী

টিভি২৪ ডেস্ক: বিশ্বখ্যাত শিশু প্রসাধনী ব্র্যান্ড কোদোমোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মিসেস ট্যুরিজম গ্লোবাল ২০১৯ (ফিলিপাইন) জয়ী ফারহানা আফরিন ঐশী। ১৯ নভেম্বর ২০২০ কোদোমোর পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেওয়া হয়।

রাজধানীর তারকা হোটেল ‘ঢাকা রিজেন্সি’তে আয়োজিত অনুষ্ঠানে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর ফারহানা আফরিন ঐশীর সঙ্গে চুক্তি স্বাক্ষর হয়।

এ সময় উপস্থিত ছিলেন পেন্টাগন ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এম এম জাহিদ মাহমুদ, ম্যানেজিং ডিরেক্টর অš‘ করিম ও ডিরেক্টর মো. আনোয়ার হোসেন সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা।

পেন্টাগন ইন্টারন্যাশনালের চেয়ারম্যান এম এম জাহিদ মাহমুদ বলেন, ‘কোদোমো পরিবারে ফারহানা আফরিন ঐশীকে পেয়ে আমরা খুবই আনন্দিত। আশা করি ঐশীর সঙ্গে আমাদের পথচলা দীর্ঘ হবে।’

পেন্টাগন ইন্টারন্যাশনালের ম্যানেজিং ডিরেক্টর অন্ত করিম বলেন, ‘আমাদের পণ্যের সরাসরি ভোক্তা শিশুরা কিš‘ তাদের জন্য পণ্যটি নির্বাচন করেন তাদের অভিভাবক। আমরা এমন একজনকে খুঁজছিলাম যিনি একাধারে একজন মা, পণ্যের সাথে যার সরাসরি যোগাযোগ আছে এবং যার আন্তর্জাতিক পরিম-লের স্বীকৃতি আমাদের পণ্যের প্রচারে সহায়তা করবে। তাই সব দিক মিলিয়ে ঐশীকে আমাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যথাযথ মনে হয়েছে।’

ফারহানা আফরিন ঐশী বলেন, ‘আমি কোদোমোর মতো বিশ্বখ্যাত ব্র্যান্ডের বাংলাদেশের অ্যাম্বাসেডর হতে পেরে গর্ববোধ করছি। শিশু প্রসাধনী ব্র্যান্ড কোদোমো বাংলাদেশের বাজারে বেশ জনপ্রিয়। আমি আমার মেধা ও শ্রম দিয়ে কোদোমোর পাশে থাকতে চাই।

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন