ইন্টেল ১২ জেনারেশনের এমএসআই জেড৬৯০ সিরিজের মাদারবোর্ড এনেছে ইউসিসি  

টেকভিশন২৪ ডেস্ক: সম্প্রতি বাংলাদেশের বাজারে বিশ্বখ্যাত MSI ব্রান্ড এর নতুন Z690 সিরিজ মাদারবোর্ড আনুষ্ঠানিক ভাবে বাজারজাত শুরু করলো ইউসিসি।

ইউসিসির হেড অব প্রডাক্ট ম্যানেজার মোঃ জয়নুস সালেকিন ফাহাদ, এমএসআই প্রডাক্ট ম্যানেজার কাষ্টমার সলিউশন ডিপিএস-বাংলাদেশ মোঃ হুমায়ুন কবীর, এমএসআই প্রডাক্ট ম্যানেজার ইন্টিগ্রেশন সলিউশন ডিপিএস-বাংলাদেশ মোঃ তৌহিদ হোসেন, এমএসআই মার্কেটিং স্পেসালিষ্ট সলিউশন ডিপিএস-বাংলাদেশ আরমান মোজাফফর, UCC MSI এর  প্রডাক্ট ম্যানেজার নুরুল আলম ভূঁইয়া মিনার এবং ডেপুটি ম্যানেজার মনজকান্তি পাল সহ অন্যান্যদের উপস্থিতিতে নতুন সিরিজের আনুষ্ঠানিক ভাবে মোড়ক উন্মোচন করা হয়।

Intel 12th Gen সাপোর্টেড MSI Z690 সিরিজের দুইটি মডেল আজ থেকে দেশের বাজারে পাওয়া যাবে। মডেল গুলো হলোঃ MPG Z690 Force Wi-Fi এবং Pro Z690-A DDR4|

উল্লেখ্য Intel 12th Gen সার্পোটেড এই মাদারবোর্ড গুলোতে রয়েছে উন্নত প্রযুক্তির নতুন সব ফিচার ও আকর্ষণীয় ডিজাইনের সমন্বয়। নতুন মাদারবোর্ড গুলোতে রয়েছে বর্তমান সময়ের সবথেকে আকর্ষনীয় ফিচার DDR5 র‌্যাম ডুয়াল চ্যানেল মেমোরী স্লট সম্বলিত যা সর্বোচ্চ 8400Mhz (OC) পর্যন্ত সার্পোট করবে। এই মাদারবোর্ড গুলোতে এছাড়াও রয়েছে: Extreme Power Solution, XMP I Memory Boost, Advanced 12 PCB Layer, Double Sided M.2 Shield Frozen, PCIe Express Gen5, Heavy Plated Heat sink, Latest Networking Solution Dual 2.5G LAN, Mystic Light Ifinity11, Wi-Fi 6E Solution এরমত আকর্ষণীয় সব ফিচার। পণ্যটি বর্তমানে ইউসিসি ও ইউসিসির নির্ধারিত সকল ডিলারশপে পাওয়া যাবে।

পণ্যটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.ucc-bd.com

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন