পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক

পূজার কেনাকাটা

টেকভিশন২৪ ডেস্ক: শারদীয় দূর্গা পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক দিচ্ছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। অফারটি চলবে ৫ অক্টোবর পর্যন্ত।

এছাড়া, পূজার কেনাকাটায় জিল’স, ফেস ওয়াস ও বেক্সি ফেব্রিক্স–এ পছন্দের কেনাকাটায় বিকাশ পেমেন্টে গ্রাহকরা পাচ্ছেন ৫% থেকে ৫০% পর্যন্ত ডিসকাউন্ট।

পোশাক, জুতা, অ্যাক্সেসরিজ, রেস্টুরেন্ট সহ দেশজুড়ে ৯০০ আউটলেটে কেনাকাটা বা খাওয়া দাওয়া করে বিকাশ পেমেন্ট করলেই গ্রাহক পাচ্ছেন ২০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। একজন গ্রাহক দিনে ১০০ টাকা পর্যন্ত এবং অফার চলাকালীন সর্বোচ্চ ১৫০ টাকা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

বিকাশ অ্যাপ, অনলাইন পেমেন্ট গেটওয়ে ও ইউএসএসডি কোড *২৪৭# ব্যবহার করে অফারগুলো পেতে পারেন গ্রাহকরা। অফারগুলোর বিস্তারিত জানা যাবে www.bkash.com/payment/ – এই লিংকে­। বিকাশ অ্যাপের মাধ্যমে হোমস্ক্রিনের ‘মেক পেমেন্ট’ আইকনে ট্যাপ করে মার্চেন্ট নম্বর দিয়ে অথবা সরাসরি কিউআর কোড স্ক্যান করে গ্রাহকরা পেমেন্ট করতে পারছেন।

পাশাপাশি, গ্রাহকরা সহজেই বিকাশ অ্যাপের ‘অফার’ অংশে গিয়ে চলমান সব অফার সম্পর্কে জানতে পারেন। গ্রাহক চাইলে ‘বিকাশ ম্যাপ’ থেকে ‘মার্চেন্ট’ অপশনে গিয়ে অফার বাটনে ক্লিক করে তার আশেপাশের যে আউটলেটগুলোতে অফার চলছে সেগুলোর লোকেশনসহ বিস্তারিত দেখে নিতে পারেন। এছাড়া, ‘মাই বিকাশ’ অংশের ‘মাই অফার’ বটনে ট্যাপ করলে গ্রাহক তার জন্য নির্বাচিত অফারগুলো এক জায়গায় খুঁজে পাবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন