স্কাইটেক সলিউশনস ও ই-ক্যাবের চুক্তি

উপস্থিত ছিলেন স্কাইটেক সলিউশনস লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমেদ।

আলিবাবা সেলার একাউন্ট ওপেনিং থেকে শুরু করে কপ্লিশন ও ম্যানেজমেন্ট পর্যন্ত সকল ধরণের সেবা স্কাইটেকের মাধ্যমে পাবে ই-ক্যাব সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো। 

টেকভিশন২৪ ডেস্ক : ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) এর সাথে চুক্তিবদ্ধ হলো দেশের অন্যতম সেরা বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) কোম্পানি স্কাইটেক সলিউশনস লিমিটেড। সম্প্রতি মেমোরেন্ডাম অব আন্ডারস্ট্যান্ডিং (এমওইউ) তে স্বাক্ষরের মাধ্যমে উভয় প্রতিষ্ঠান চুক্তিবদ্ধ হয়।

এই চুক্তির মাধ্যমে ই-ক্যাব সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো স্কাইটেক সলিউশনস লিমিটেড যা বর্তমানে বাংলাদেশে আলিবাবা ডট কম এর একটি অনুমোদিত চ্যানেল পার্টনার এর থেকে আলিবাবা গ্লোবাল গোল্ড সাপ্লায়ার প্রোগ্রামে অন্তর্ভুক্তির মাধ্যমে আলিবাবা বিটুবি প্ল্যাটফর্মে বিশ্বব্যাপী ব্যবসা চালনা করতে পারবেন। আলিবাবা সেলার একাউন্ট ওপেনিং থেকে শুরু করে কপ্লিশন ও ম্যানেজমেন্ট পর্যন্ত সকল ধরণের সেবা স্কাইটেকের মাধ্যমে পাবে ই-ক্যাব সদস্যভুক্ত প্রতিষ্ঠানগুলো। 

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্কাইটেক সলিউশনস লিমিটেডের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মুসনাদ ই আহমেদ।  ই-ক্যাবের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মেম্বার অ্যাফেয়ার্স স্ট্যান্ডিং কমিটি চেয়ারম্যান আব্দুর রহমান মামুন, কো চেয়ারম্যান হোসনে আরা নূরী নওরিন এবং ই-ক্যাবের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

আশা করা হয়, এই অংশীদারিত্বের মাধ্যমে বাংলাদেশের ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ পরিসরের ব্যবসা প্রতিষ্ঠানগুলো বিশ্বব্যাপী বিটুবি ই-কমার্স প্ল্যাটফর্মে ব্যবসা পরিচালনা করবে এবং বাংলাদেশের গুরুত্বপূর্ণ শিল্পগুলোকে বিশ্বব্যাপী পরিচিতি প্রদানে সহায়তা করবে। 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন