রিয়েলমি সি সিরিজে যুক্ত যাচ্ছে নতুন একটি ডিভাইস

৪ বছরের স্মুদ পারফরম্যান্স নিয়ে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন সি৬৫
৪ বছরের স্মুদ পারফরম্যান্স নিয়ে আসছে রিয়েলমির নতুন স্মার্টফোন সি৬৫

টেকভিশন২৪ ডেস্ক: বাংলাদেশের স্মার্টফোনের বাজারে শিগগিরই নতুন উদ্ভাবন নিয়ে হাজির হতে যাচ্ছে তরুণদের জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। ব্র্যান্ডের সি সিরিজের উল্লেখযোগ্য মাইলফলক হতে যাচ্ছে রিয়েলমি সি৬৫। সি সিরিজের এই ডিভাইসটি শুধু নতুন সব পণ্যের পথিকৃৎ হিসেবে নিজের অবস্থানকে সুদৃঢ় করে না, বরং ব্র্যান্ডের মসৃণতা, চমৎকার কোয়ালিটি ও অসামান্য ডিজাইনের ধারাবাহিকতাও রক্ষা করেছে। ফলে মাঝারি পর্যায়ের বাজেটের এই ফোন এন্ট্রি লেভেলের ফোন ব্যবহারকারীদের দেবে একটি অভূতপূর্ব অভিজ্ঞতা।

একই দামের অন্যান্য ব্র্যান্ডের ফোনের মধ্যে রিয়েলমি সি৬৫ একমাত্র ডিভাইস, যার রয়েছে টিইউভি-এসইউডি সার্টিফিকেশন থেকে পাওয়া সম্মানজনক জার্মান ফোর-ইয়ার স্মুদ সার্টিফিকেশন।

সফটওয়্যার ও হার্ডওয়্যারের সূক্ষ্ম অপ্টিমাইজেশনের মাধ্যমে, রিয়েলমি অর্জন করেছে সম্মানজনক ৪৮-মাস মেয়াদী সার্টিফিকেশন, যা এই সেগমেন্টের মধ্যে স্মার্টফোনটিকে কোয়ালিটির শীর্ষে প্রতিষ্ঠা করেছে। এই ডিভাইসে রয়েছে একটি প্রিমিয়াম মানের নান্দনিক ডিজাইন, আকর্ষণীয় পারফরম্যান্সের সক্ষমতা এবং টেকসই বিল্ড কোয়ালিটি।

ব্যবহারকারীরা ০৮ মে ২০২৪ দুপুর ১২ টায় রিয়েলমি সি৬৫ উন্মোচন সম্পর্কে ফেসবুক এবং ইউটিউব লাইভ স্ট্রিমিং দেখতে পাবেন। রিয়েলমি সি৬৫ -এর উন্মোচন সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য, স্মার্টফোন ব্যবহারকারীরা রিয়েলমি বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/realmeBD/live_videos – এ ঘুরে আসতে পারেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন