সায়েন্টিফিক সেমিনার হয়েছে ফরাজী হাসপাতাল বারিধারা শাখায়

ছবিতে ফরাজী হাসপাতালের চেয়ারম্যান ডা.আনোয়ার ফরাজী ইমন, এমডি ডা.মোখতার হোসাইন, সিইও মুহাম্মদ মঈনুদ্দীন, ডিএমডি ডা.ইব্রাহিম মাসুম বিল্লাহ সহ কর্মকর্তাবৃন্দ।
টেকভিশন২৪ ডেস্ক : ফরাজী হাসপাতাল নতুনবাজার বারিধারা শাখার কনসালটেন্ট ও মেডিকেল অফিসারদের সম্মানে সায়েন্টিফিক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।
 
আজ (২৫ অক্টোবর) সোমবার ল্যাবএইড ফার্মাসিউটিক্যালস আয়োজিত সেমিনারে হাসপাতালের চেয়ারম্যান ডা.আনোয়ার ফরাজী ইমন, এমডি ডা.মোখতার হোসাইন, সিইও মুহাম্মদ মঈনুদ্দীন, ডিএমডি ডা.ইব্রাহিম মাসুম বিল্লাহ, ইডি মুহাম্মদ জাকির হোসাইন, জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ও কলামিস্ট ডা. ইসমাইল আজহারি সহ হসপিটালের সম্মানিত কনসালটেন্ট ও মেডিকেল অফিসাররা উপস্থিত ছিলেন।
 
সেমিনারে মেডিসিনের রেজিসট্যান্সি নিয়ে প্রবন্ধ উপস্থাপন করে ল্যাবএইড ফার্মার প্রতিনিধি ডা.মুন্সী। এছাড়াও ল্যাবএইড ফার্মার উর্ধ্বতন কর্মকর্তারা বক্তব্য রাখেন ও চিকিৎসকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।
 
ফিজিশিয়ানদের জিজ্ঞাসা ও ফার্মা টিমের ডাটা উপস্থাপনের মাধ্যমে পুরো সেমিনারটি প্রাণবন্ত হয়ে উঠে। রোগীদের যত্ম, রোগীদের সমস্যা শোনানোর সময় দেওয়া, সমস্যা বুঝে কনসালটেন্সী দেয়াসহ বিভিন্ন বাস্তব অভিজ্ঞতা উপস্থাপন করে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন ডা. আনোয়ার ফরাজী ইমন।
 
মেডিসিনের কার্যকর ব্যবহার ও রোগীবান্ধব হাসপাতাল গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করার মধ্য দিয়ে সেমিনার সমাপ্ত হয়।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন