সাধ্যের মধ্যেই মিলছে অপো’র দুটি স্মার্টফোন

অপো
‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’

টেকভিশন২৪ ডেস্ক: গাছের পাতার রঙ পরিবর্তন ও ফুরফুরে হাওয়ার মাধ্যমে শরত্কাল যেমন প্রকৃতিকে রাঙিয়ে দেয়, তেমনি শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন টেকনোলজি কোম্পানি ‘অপো’ এর জনপ্রিয় ‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’ স্মার্টফোনের দাম কমানোর এক দারুণ খবর নিয়ে এ মৌসুম শুরু করছে। ৯ সেপ্টেম্বর থেকে ডিভাইসগুলোর মূল্যহ্রাস শুরু হওয়ার পর, ইউজাররা অত্যাধুনিক প্রযুক্তিকে আরও সহজেই পাচ্ছেন তাদের হাতের নাগালে।

সাধ্যের মধ্যেই মিলছে অপো’র ‘এ১৭কে’ এবং অপো ‘এ৭৭’ স্মার্টফোন
‘অপো এ১৭কে’ এবং ‘অপো এ৭৭’

স্টাইলিশ এবং ফিচার-সমৃদ্ধ ‘অপো এ১৭কে’ স্মার্টফোনের আগের দাম ছিল ১৪,৯৯০ টাকা, যা কমিয়ে এখন ১৩,৯৯০ টাকা করা হয়েছে। এছাড়া ৩৩-ওয়াট সুপারভুক চার্জিংয়ের জন্য বিখ্যাত ‘অপো এ৭৭’ এখন ১৯,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে, যার পূর্ব মূল্য ছিল ২০,৯৯০ টাকা। এই শরৎ-এক্সক্লুসিভ মূল্য সংশোধনের কারণে বাংলাদেশি ইউজাররা কোনো রকম আর্থিক চাপ ছাড়াই এই স্মার্টফোনগুলো উপভোগ করতে পারবেন।

‘অপো এ১৭কে’ স্মার্টফোনে এখন আরও আকর্ষণীয় মূল্যছাড় দেওয়া হয়েছে, যা উদ্ভাবনকে সর্বস্তরে পৌঁছে দেওয়ার প্রতি অপো’র প্রতিশ্রুতির উদাহরণ। সাইড ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার নিরাপদ এবং দ্রুত ডিভাইস অ্যাক্সেস নিশ্চিত করে, এবং এর আইপিএক্স৪ পানি নিরোধক প্রযুক্তি ডিভাইসে পানি ঢুকে তা নষ্ট হওয়ার হাত থেকে সুরক্ষার নিশ্চয়তা দেয়। এক কথায়, ইউজাররা সাশ্রয়ী মূল্যে একটি বিশাল প্যাকেজ পাচ্ছেন।

স্মার্টফোন দুটি এখন নতুন সামঞ্জস্য করা দামে বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন