রবির কর্পোরেট সেবা গ্রহণ করল বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ

টেকভিশন২৪ ডেস্ক:  দেশের শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি আজিয়াটা লিমিটেড এবং বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) সম্প্রতি একটি কর্পোরেট চুক্তি সই করেছে। চুক্তির আওতায় সারা দেশে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষকে কর্পোরেট মোবাইল সেবা প্রদান করবে রবি।

বেবিচক’র কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের সেরা ট্যারিফ ও ডাটা প্ল্যান এবং রোমিং সেবা প্রদান করবে অপারেটরটি।

রাজধানীর বেবিচক’র  সদর দফতরে এ চুক্তি স্বাক্ষরিত হয়। রবি’র চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো: আদিল হোসেন নোবেল এবং বেবিচক’র সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমডোর মো: খালিদ হোসেন, বিইউপি,এনডিইউ,এনডিসি, এফএডব্লিউসি,পিএসসি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)-এর চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো: মফিদুর রহমান বিবিপি, বিএসপি, বিইউপি, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি এবং সদস্য (পরিচালনা ও পরিকল্পনা) এয়ার কমডোর মো: খালিদ হোসেন, বিইউপি,এনডিইউ,এনডিসি, এফএডব্লিউসি,পিএসসি সহ সকল সদস্য ও পরচিালকগণসহ  অন্যান্য র্কমর্কতাবৃন্দ।

এছাড়া রবি’র ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মাহতাব উদ্দিন আহমেদ, চিফ এন্টারপ্রাইজ বিজনেস অফিসার মো: আদিল হোসেন নোবেল, কর্পোরেট বিজনেস’র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ ফাহমিদুল হাসানসহ উভয় প্রতিষ্ঠানের ঊধ্বর্তন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন