নোয়াখালী জার্নালিস্ট ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

জার্নালিস্ট
নোয়াখালী জার্নালিস্ট ফোরাম

টেকভিশন২৪ ডেস্ক: পবিত্র রমজানুল মোবারক উপলক্ষে নোয়াখালী জার্নালিস্ট ফোরাম-এনজেএফ ,ঢাকার পক্ষ থেকে ইফতার ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

শনিবার রাজধানীর বাংলামটর রুপায়ন ট্রেড সেন্টারের তৃতীয় তলায় ওয়াটার কনভেনশন হলে এ অনুষ্ঠান হয়। ইফতারের আগে মিলাদ অনুষ্ঠিত হয়। এরপর মোনাজাতে আল্লাহর রহমত কামনা করে বিশেষ দোয়া করা হয়।মোনাজাতে এনজেএফের অসুস্থ সদস্যদের জন্য দোয়া কামনা করা হয়।

এছাড়া নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাবেক উপদেষ্টা দৈনিক সমকালের সিটি এডিটর শাহেদ চৌধুরির মা ও কমিটির সহ-সাংস্কতিক সম্পাদক ইমরানুল আজিম চৌধুরীর বাবার মৃত্যুতে দোয়া করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনজেএফের সভাপতি শাহাদাৎ হোসেন নিজাম, সঞ্চালনা করেন নোয়াখালী জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক এস এম ফয়েজ।

ইফতার মাহফিলে রাজনীতিবিদ, ব্যবসায়ী ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি শফিক বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক- এস কে সৌরভ, যুগ্ম সাধারন সম্পাদক, আলমগীর হোসেন, দফতর সম্পাদক- এফ আই মাসউদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক- সালেহ মো. অলক, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক- সাদ্দাম হোসাইন, ক্রীড়া সম্পাদক- ইসমাইল হোসেন টিটু, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক- সৈয়দ মো. শহীদুল ইসলাম ও নারী বিষয়ক সম্পাদক- ফাতেমা কাউসার। কার্যনির্বাহী সদস্য- হাসান মাহমুদ গুরু, ইমতিয়াজ উদ্দিন ও ফয়েজ বিন আকরাম উপস্থিত ছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন