নাজিহার আইটি সলিউশন জাতীয় নারী কাবাডি লীগ চ্যাম্পিয়ন বাংলাদেশ পুলিশ

টেকভিশন২৪ ডেস্ক রিপোর্ট : নাজিহার আইটি সলিউশন জাতীয় নারী কাবাডি লিগ-২০২১ এ চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।

মঙ্গলবার অনুষ্ঠিত প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশ আনসার নারী কাবাডি দলকে ২৬-২৫ পয়েন্টে হারিয়েছে বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।

কাবাডি স্টেডিয়ামে ফাইনাল খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মোহা. শফিকুল ইসলাম বিপিএম (বার), পুলিশ কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং সভাপতি, বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।

এ সময় আরো উপস্থিত ছিলেন জনতা ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এবং লিগ কমিটির চেয়ারম্যান মো. আব্দুছ ছালাম আজাদ, নাজিহার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান, গ্রীন টাউন এলপি গ্যাস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ কবির হোসেন ও দাওয়াই লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সারোয়ার রহমান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার), ডিআইজি, ঢাকা রেঞ্জ, যুগ্ম সম্পাদক-১ গাজী মো. মোজাম্মেল হক, অতিরিক্ত ডিআইজি, বাংলাদেশ পুলিশ, যুগ্ম সম্পাদক-২ নেওয়াজ সোহাগ, লিগ কমিটির সদস্যসচিব ও ফেডারেশনের কোষাধ্যক্ষ শরীফ মোহাম্মদ আরিফ মিহিরসহ ফেডারেশন অন্যান্য কর্মকর্তাগণ।

উল্লেখ্য, দীর্ঘ ৯ বছর পর গত ২৪-৩০ নভেম্বর ২০২১ এ অনুষ্ঠিত নারী কাবাডি লীগে অংশগ্রহণ করে ১০টি দল। এবারের আয়োজনের ম্পন্সর ছিলো দেশীয় সফটঅয়্যার প্রতিষ্ঠান নাজিহার আইটি সলিউশন লিমিটেড। 

 

 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন