দারাজে শুরু হল অনলাইন সেল ইলেভেন ইলেভেন

১ দিনের এই ক্যাম্পেইনে থাকছে কোটি পণ্যের সমারোহে বছরের সবচেয়ে বড় ডিসকাউন্ট আর অফার।

টেকভিশন২৪ ডেস্ক:- ১১ নভেম্বর অনুষ্ঠিত হচ্ছে বিশ্বের বৃহত্তম ও বহু প্রতীক্ষিত অনলাইন মেলা ইলেভেন ইলেভেন। আলিবাবা গ্রুপের অঙ্গসংগঠন ও দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ (daraz.com.bd) তৃতীয়বারের মত আয়োজন করল দারাজ ১১.১১ সেল নামক এই ক্যাম্পেইন। ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে রয়েছে অ্যাপেক্স, ডাবর হানি, ডেটল, এস্কয়ার ইলেক্ট্রনিক্স, রিয়েলমি, ও স্টুডিওএক্স। ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে প্যারাস্যুট ন্যাচারাল, ভিট, টিপি লিঙ্ক, ইমামী, পন্ডস, মটোরোলা, ফোকালিউর ও ট্রান্সসেন্ড।

ইভেন্ট পার্টনার হিসেবে রয়েছে বার্গার কিং, কথা অ্যাপ, শেয়ার ট্রিপ, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট ও লিঙ্ক থ্রি। মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে সময় টিভি, কালেরকণ্ঠ, বিডি২৪লাইভ এবং রেডিও টুডে। পুরো বিশ্বের পাশাপাশি বৃহত্তম এই শপিং ফেস্টিভালটি আয়োজিত হচ্ছে দক্ষিণ এশিয়ার পাঁচটি দারাজ কান্ট্রিতেও। এর মধ্যে রয়েছে- বাংলাদেশ, শ্রীলঙ্কা, নেপাল, মিয়ানমার ও পাকিস্তান।

সেরা ডিল: 

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলোর মধ্যে রয়েছে রিয়েলমি ৬ (৮ জিবি র‍্যাম/১২৮ জিবি রম) মাত্র ২০,২৯০ টাকায়, সনি ফুল এইচ ডি (৪০”) ইন্টারনেট টিভি মাত্র ৩২,৩৪৪ টাকায়, এইচ পি কোর আই সেভেন ল্যাপটপ (১৫.৬”) মাত্র ৬৭,৪৪০ টাকায়, হ্যাভেলস ইন্সটানিও ১ লিটার ওয়াটার হিটার মাত্র ৫,৬৫০ টাকায় এবং ৯,৮০০ টাকায় ফসিল লেদার মেন’স ওয়াচ।

পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট:

১১.১১ ক্যাম্পেইন উপলক্ষ্যে দারাজ (daraz.com.bd) অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ডিসকাউন্ট এবং ক্যাশব্যাক অফার যার মাধ্যমে আরও ১৫% পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে। পেমেন্ট পার্টনারদের মধ্যে রয়েছে ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, ইস্টার্ন ব্যাংক লিমিটেড, মারকেন্টাইল ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ও বিকাশ।

ভাউচার: 

অনলাইন উৎসবটিতে দারাজ (daraz.com.bd) এর পক্ষ থেকে গ্রাহকদের জন্য মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার ভাউচার, ডাবল টাকা ভাউচার, ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার এবং শেক শেক ভাউচার। এই বিশেষ ভাউচারগুলো ব্যবহার করলে বিশাল ডিসকাউন্টের পণ্যের ওপর পাওয়া যাবে আরও বেশি ছাড়। ক্রেতারা নিজের সুবিধামত ভাউচার ব্যবহার করে দারাজ অ্যাপ থেকে কিনে নিতে পারবেন পছন্দের পণ্য।

প্রতি ঘন্টার আকর্ষণ:

ক্রেতাদের শপিং অভিজ্ঞতাকে আরো মজাদার করতে দারাজ অ্যাপে দিনব্যাপী থাকছে নানা আয়োজন। রাত ১২ টা থেকে ১টা পর্যন্ত থাকছে শাওমি পোকো এক্স৩ এনএফসি মোবাইল (Poco X3 NFC) ও রিয়েলমি সি১৫ মোবাইল (realme C15 : 4+64 GB) এক্সক্লুসিভ লঞ্চ, সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত থাকছে ‘গেস অ্যান্ড গেট ইট ফ্রি’, দুপুর ১টায় থাকছে শেক শেক- ব্র্যান্ড ডাবল টাকা ভাউচার, দুপুর ২ টায় থাকছে ব্র্যান্ড মিস্ট্রি বক্স, বিকাল ৩টায় থাকছে ‘হ্যাপি আওয়ার ভাউচার’, বিকাল ৪টায় থাকছে শেক শেক- যেখানে থাকছে মোটরোলা, স্যামসাং স্মার্টফোন ও স্মার্টওয়াচ জিতে নেওয়ার সুযোগ। বিকেল ৫টায় থাকছে ১১ টাকা মিস্ট্রি বক্স যেখানে থাকবে ইলেক্ট্রনিক্স, ফ্যাশন ও হেলথ অ্যান্ড বিউটি প্রোডাক্ট। সন্ধ্যা ৬টায় থাকছে ফ্ল্যাশ সেল, সন্ধ্যা ৭ টায় আছে ‘প্রাইস স্ল্যাশ’, রাত ৯ টা থেকে রাত ১২টা পর্যন্ত থাকছে মোটোরোলা জি৮ পাওয়ার লাইট মোবাইল (Motorola g8 Power Lite) এক্সক্লুসিভ লঞ্চ। এই অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে, যার জন্যে ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি (Daraz App) ভিজিট করতে হবে।

বিজয়ীদের নাম ঘোষণা:

১০ তারিখ রাত সাড়ে ১১টায় দারাজের অফিশিয়াল ফেসবুক লাইভে এসে ক্যাম্পেইনের উদ্বোধন করেন অলরাউন্ডার সাকিব আল হাসান। যেখানে ‘স্পিন দ্য উইল’ গেইমের মাধ্যমে গ্রাহকরা জিতে নেন রিয়েলমি ৬আই মোবাইল (realme 6i), রিয়েলমি সি১৫ মোবাইল (realme C15), শার্প এয়ার কন্ডিশনার ইত্যাদি। উল্লেখ্য, এই জনপ্রিয় গেমটি বিশ্বের বড় বড় কোম্পানিগুলোতেও আয়োজিত হয়ে থাকে। এই গেইমে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের বিভিন্ন পার্টনার এবং স্পনসররা গ্রাকদের জন্য ফ্রি গিফট স্পন্সর করে থাকেন যার কোন বিনিময় মূল্য নেওয়া হয়না। জামি হাসান সাকিবের কাছে ইলেভেন ইলেভেন ক্যাম্পেইনের প্রথম হোম ডেলিভারিটিও করেন সাকিব আল হাসান।

ক্যাম্পেইনের মূল আকর্ষণ ‘১টাকা গেইম’ খেলে যিনি ১ টাকায় মেভেন অটোস-এর টয়োটা অ্যাকুয়া গাড়ি জিতে নিয়েছেন, সেই বিজয়ীর নামও ঘোষণা করা হয় এই লাইভ অনুষ্ঠানে। বিজয়ীর নাম জাহিদুল ইসলাম। উল্লেখ্য, দারাজ বাংলাদেশ গত ৬ বছর যাবত সুনামের সাথে ব্যবসা করে আসছে এবং তাদের গ্রাহদের একটি পরিপূর্ণ শপিং এক্সপেরিয়েন্স দেওয়ার পাশাপাশি ভিন্নধর্মী লাইফস্টাইল প্রদানের ক্ষেত্রেও নতুন সব পন্থা অবলম্বন করছে। এর মধ্যে সবচেয়ে অভিনব হল ‘এক টাকা গেইম’ নামক এই মজাদার গেইম। ১ টাকা গেইমের বিজয় সম্পূর্ণভাবে অংশগ্রহণকারীদের দক্ষতা এবং বিচক্ষণতার উপর নির্ভর করে। তথাপি  এই গেইমটি সম্পূর্ণই ‘স্কিল বেজড’। এই গেইমের টার্মস এন্ড কন্ডিশনে স্পষ্টভাবে উল্লেখ আছে যে, প্রত্যেক অংশগ্রহণকারীকে তার পরিশোধিত ১ টাকা নির্দিষ্ট তারিখের মধ্যে রিফান্ড করে দেয়া হবে। অতএব এই গেইমে অংশগ্রহণের জন্য অংশগ্রহণকারীদের কখনই কোন আর্থিক ক্ষতির সম্মুখীন হতে হয় না। বাংলাদেশের ইকমার্স ক্ষেত্রের প্রচার, প্রসার এবং জনসচেতনতা বৃদ্ধিতে শুরু থেকেই কাজ করছে দারাজ। এবং এই ‘১টাকা গেইম’ মূলত অর্ডার কিভাবে করতে হয় সেটি শেখায় ক্রেতাদেরকে।

দারাজ বাংলাদশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক বলেন- “দারাজ সবসময়ই তার প্রিয় গ্রাহকদের জন্য নতুন ও উন্নত ধরনের অভিজ্ঞতা প্রদানের চেষ্টা করে। এবং পুরো বাংলাদেশের জন্যই এখনও ইকমার্সের অভিজ্ঞতা এতোটাই নতুন যে ক্রেতাদের প্রথমে বুঝে উঠতে একটু সময় লেগে যায়। দারাজ অ্যাপটি সবসময় এক্সপ্লোর করতে থাকুন, কারণ এটি এমন একটি

প্ল্যাটফর্ম যার মধ্যে পণ্য ক্রয় থেকে শুরু করে সকল বিষয়ের প্রক্রিয়া এবং নিয়মনীতি স্পষ্টভাবে লেখা রয়েছে। আশা করছি এবার ১১.১১ এর সাফল্যের পর আগামী বছর ক্রেতাদের জন্য আরো নতুন কিছু নিয়ে আসতে সক্ষম হব আমরা”।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন