চোর ঢুকবে ঘর বা দোকানে কল বাজবে আপনার মোবাইলে!

নিরাপত্তা
নিরাপত্তা
 
টেকভিশন২৪ ডেস্ক: চোর ঢুকবে ঘর বা দোকানে আর কল বাজবে আপনার মোবাইলে। ঈদের ছুটিতে বাড়ি যাচ্ছেন? আপনার বাসা ও ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করেছেন তো?
 
ঈদের ছুটিতে ব্যস্ত শহর হয়ে যাবে ফাঁকা, এই সময়ে আমাদের বাসা ও ব্যবসা প্রতিষ্ঠান হয়ে পরে অনিরাপদ তাই বাসা বা ব্যবসা প্রতিষ্ঠানে চুরি বা ডাকাতি রোধে সিকিউরিটি ডিভাইস ব্যবহার করুন।
 
আপনার রুম, অফিস বা লকারে কেউ চুরি বা ডাকাতির চেষ্টা করলেই উচ্চ শব্দে এলার্ম বাজবে ও সাথে সাথে আপনার নাম্বারে কল যাবে। নিরাপত্তাই প্রথম এবং ব্যবসার সাথে নিরাপত্তা যদি নিশ্চিত না হয় তাহলে যেকোন সময় ব্যবসা ব্যার্থ হতে পারে।
 
আরি টেক এন্ড ইঞ্জিনিয়ারিং নিয়ে এলো স্মার্ট সিকিউরিটি এলার্ম ডিভাইস যা সম্পুর্ন রুপে সেন্সর দারা নিয়ন্ত্রিত। আপনি কেন সিকিউরিটি এলার্ম ডিভাইসটি ব্যবহার করবেন? 01 ALARM অফিস, দোকান বা বাড়িতে কেউ ঢোকার চেষ্টা করলে বা দরজা জানালা ভাঙ্গার চেষ্টা করলে দোকান বা বাড়ি তে এলার্ম বেজে ওঠবে এবং আপনার মোবাইলে সাথে সাথে কল চলে আসবে। 02 NO INTERNET আপনি পৃথিবীর যেখানেই থাকুন না কেন, মুহুর্তেই কল পাবেন, এবং এতে কোন ইন্টারনেট সংযোগ বা WIFI এর প্রয়োজন নেই। 03 Battery Backup ডিভাইসটিতে রয়েছে এক্সটার্নাল ব্যাটারি, চোর বা ডাকাত যদি বৈদ্যুতিক তার কেটে দেয় তার পরও সয়ংক্রীয় ভাবে কাজ করবে। 04 ADDONS আপনার দোকান বা বাড়ি যত বড়ই হোক না কেন, আমরা সম্পুর্ন এরিয়াকে নিরাপত্তার চাদরে ঢেকে দিতে পারবো।
 
কারন ডিভাইসটি তে ৯৯ টি সেন্সর এ্যড করা যায়। 05 TWO WAY CALLING আপনি যদি বাড়ি বা দোকান লক করতে ভুলে যান তবে টেনশনের কোন কারন নেই, পৃথিবীর যেকোন যায়গা থেকেই আপনি একটি কল করে দোকান/বাড়ি সম্পুর্নরুপে লক করে দিতে পারবেন । 06 AUTOMATIC এটি ১০০% ANTI JAMMER তাই এটি হ্যাক করা অসম্ভব। 07 LOCKING আপনি যদি বাড়ি বা দোকান লক করতে ভুলে যান তবে টেনশনের কোন কারন নেই, পৃথিবীর যেকোন যায়গা থেকেই আপনি একটি কল করে দোকান/বাড়ি সম্পুর্নরুপে লক করে দিতে পারবেন। 08 ADMINS যদি এমন হয়, দোকানে বা বাড়িতে চোর আসলো এবং ওই মুহুর্তে আপনার ফোনটি ব্যস্ত বা বন্ধ তখন কোন চিন্তা নেই, একই সাথে ৬টি ফোনে কানেক্ট করা যায়।
 
তার মানে আপনি চাইলে ৬ টি নম্বরে কল আসবে। 09 NO BILLS মাসে মাসে কোন বিল বা টাকা কাটার কোন টেনশন নেই ।
 
স্মার্ট সিকিউরিটি বিষয়ক যেকোন পরামর্শের জন্য কল করুনঃ +8801580790899 ; +8801910000749

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন