গ্লোব সিকিউরিটিসে নিজস্ব অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমের জন্য ত্রি-পক্ষীয় চুক্তি

টেকভিশন২৪ ডেস্ক: সম্প্রতি ব্রোকারেজ ফার্মের অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেমের (ওএমএস) জন্য গ্লোব  সিকিউরিটিজ লিমিটেড, ত্রিমাত্রা ডিজিটাল লিমিটেড এবং চেল্লা সফট প্রাইভেট লিমিটেড (ইন্ডিয়া) এর সঙ্গে ৬ই জুন ২০২৩ রোজ বৃহস্পতিবার একটি ত্রি-পক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে চুক্তিতে স্বাক্ষর করেন গ্লোব সিকিউরিটিজের সম্মানিত চেয়ারম্যান আজিজুর রহমান এবং ত্রিমাত্রা ডিজিটাল লিমিটেড এর সম্মানিত  চেয়ারম্যান শাকাওয়াত হোসেন মামুন। চেল্লা সফট এর  সিনিয়র ভাইস প্রেসিডেন্ট, ব্যবসা উন্নয়ন এবং কৌশলগত অ্যাকাউন্টস, সুব্বু রাজাগোপাল ভারচুয়ালি উপস্থিত ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্লোব সিকিউরিটিজের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন কোম্পানিটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জনাব ফজলে সাদী, চিফ অপারেটিং অফিসার শরিফুল ইসলাম শামীম, সিনিওর ম্যানেজার আলম শেখ এবং ত্রিমাত্রা ডিজিটাল লিমিটেডের পক্ষ থেকে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক শরীফ রাফিয়া তাহসিন ও সিইও মশিউর রহমান।

গ্লোব সিকিউরিটিজের সম্মানিত চেয়ারম্যান বলেন চেল্লাসফট এর অ্যাক্টিভ-ট্রেডার  ‘অর্ডার ম্যানেজমেন্ট সিস্টেম (ওএমএস) প্ল্যাটফর্ম’ বিনিয়োগকারীদের একটি শক্তিশালী এবং আধুনিক ট্রেডিং প্ল্যাটফর্ম প্রদান করবে এবং আমাদের বিনিয়োগকারীদের এই  ওএমএস এর ব্যবহার করে আরও দক্ষতার সাথে বাণিজ্য সম্পাদন করতে সক্ষম করবে।

ডিএসই এর সাথে চেল্লাসফটের সংযোগ হলে আমাদের বিনিয়োগকারীরা ঘরে বসে তাদের মোবাইল ফোনের মাধ্যমে খুব সহজে নিজের ট্রেড নিজে করতে পারবে।

তাই বিনিয়োগকারীদের কথা মাথায় রেখে বিশ্বের এগারোটি দেশে অপারেশনের অভিজ্ঞতা সম্পন্ন ইন্ডিয়া ভিত্তিক আন্তর্জাতিক মানের সফটওয়ার কোম্পানি “চেল্লা সফট” এবং তাদের বাংলাদেশী পার্টনার আন্তর্জাতিকমানের সফ্টওয়ার সল্যুশন কোম্পানি “ত্রিমাত্রা ডিজিটাল লিমিটেড” এর সঙ্গে আমরা চুক্তি স্মারক স্বাক্ষর করেছি।

ত্রিমাত্রা ডিজিটাল লিমিটেডের চেয়ারম্যান শাকাওয়াত হোসেন মামুন বলেন বাংলাদেশের ক্যাপিটাল মার্কেটের উন্নয়নে এর সংশ্লিষ্ট ব্রোকারেজ হাউস এবং ট্রেক হোল্ডারদের সফটওয়ার এবং সাইবার সিকিউরিটির উন্নত সেবা প্রদানে তাঁরা বদ্ধ পরিকর।   

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন