কোলোসিটি লিমিটেড ও ই-ক্যাবের চুক্তি; সদস্যদের জন্য বিশেষ ছাড়

টেকভিশন২৪ ডেস্ক: দেশের সুপ্রতিষ্ঠিত ক্লাইড সেবা ও ডেটা সেন্টার প্রতিষ্ঠান কোলোসিটি লিমিটেড-এর সাথে ই-ক্যাবের একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। উক্ত চুক্তির আলোকে ই-ক্যাবের সকল সদস্যরা কোলোসিটি লিমিটেড-এর সকল প্রযুক্তি সেবার উপর ২০ শতাংশ ছাড় পাবেন। ই-ক্যাব সকল সদস্যদের জন্য একটি NFC কার্ড চালু করতে যাচ্ছে। যার মাধ্যমেও এই সেবা গ্রহন করতে পারবেন।

বৃহস্পতিবার ৭ই ডিসেম্বর, ২০২৩ ই-ক্যাব অফিসে ই-ক্যাব এবং ১২টি ই-কমার্স কোম্পানির মধ্যে সাথে চুক্তি স্বাক্ষর স্বাক্ষরিত হয়। উক্ত চুক্তি অনুসারে ই-ক্যাবের সদস্যগণ বিভিন্ন খাতে বিশেষ সেবা ও সুবিধা গ্রহণ করতে পারবেন।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ই-ক্যাব মেম্বার অ্যাফেয়ার্স স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান আব্দুর রহমান মামুন, কো-চেয়ারম্যান হোসনে আরা নূরী নওরীন, এবং কোলোসিটি লিমিটেডের পক্ষে উপস্থিত ছিলেন চিফ মার্কেটিং অফিসার মো. আল ফুয়াদ। এছাড়াও উপস্থিত ছিলেন ই-ক্যাব এর সিনিয়র ম্যানেজার শাখাওয়াত হোসেন শুভসহ আরোও অনেকে।

কোলোসিটি লিমিটেডসহ বাকি প্রতিষ্ঠানগুলো হচ্ছে, বনেদী বাজার, a2a বিজনেস লিংক, কমিউনিকেশন নেটওয়ার্ক, DE TEMPETE লিমিটেড, দেওয়ান আইসিটি, ইবিডি বাজার, কানন ক্যাফ্ট, ওস্তাদজী এডটেক লিমিটেড, পানকৌরি রেস্তোরাঁ ও ক্যাটারিং, সদাই বাজার এবং বনেদি রেস্তোরাঁ। এই ১২টি ই-কমার্স কোম্পানি চুক্তি অনুসারে ই-ক্যাবের সদস্যগণ বিভিন্ন খাতে বিশেষ সেবা ও সুবিধা গ্রহণ করতে পারবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন