ওরিয়ন টি অটোমেশনে বেছে নিয়েছে ডিভাইন আইটির প্রিজম ইআরপি

টেকভিশন২৪ ডেস্ক : ওরিয়ন টি কোম্পানী লিমিটেড তাদের ব্যবসায়ের কার্যক্রমকে আরও স্বয়ংক্রিয় করার জন্য ডিভাইন আইটি লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

২০০৫ সালে জাফলং চা কোম্পানী লিমিটেড চা শিল্পের নজরে এসেছিল। এটি সিলেটের গোয়াইনঘাট উপজেলাধীন জাফলংয়ে অবস্থিত। জেটিসিএল হ’ল দেশের উত্তর-পূর্বাঞ্চলের একমাত্র সমতল চা এস্টেট। এটি মেঘালয় পর্বতমালার পাদদেশে এবং পিয়াইন নদীর পাশে জাফলং ট্যুরিজম সেন্টারের খুব কাছে অবস্থিত যা এটি সবচেয়ে আকর্ষণীয় প্রাকৃতিক সৌন্দর্যের জন্য বিশেষভাবে পরিচিত। পুরো চা এস্টেটটি ৮৭৫.৭৮ হেক্টর জমিতে বিস্তৃত যেখানে চা বাগানের জন্য ৩৩০.৫৬ হেক্টর ব্যবহার করা হচ্ছে। চা এস্টেটের কার্যক্রম একটি দক্ষ এবং পেশাদার পরিচালনা দলের অধীনে রয়েছে যারা যথাক্রমে ফসল ও মান উন্নয়নের জন্য কঠোর পরিশ্রম করছে। জেটিসিএল তার দ্রুত বিকাশের স্বীকৃতি হিসাবে মোট উৎপাদনে একটি ইতিবাচক প্রবৃদ্ধি অর্জন করেছে, ২০০৮ সালে জ্যাফলং চা অন্যতম উন্নতমানের চা হিসাবে পরিচয় লাভ করে।

সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের সুনাম ও সমৃদ্ধি বাড়ানোর জন্য, তারা একটি আধুনিক ইআরপি সিস্টেমের মাধ্যমে তাদের অপারেশনগুলি স্বয়ংক্রিয় করার চিন্তাভাবনা করেছিল।

তারই ফলশ্রুতিতে ডিভাইন আইটি লিমিটেড এর সাথে কাজ করার সিদ্ধান্ত নেয়। ওরিয়ন লিমিটেড এমন গতিশীল এবং প্রিজারপি এর প্রযুক্তিগত ক্ষমতা, ওয়েব-ভিত্তিক মাল্টি-অ্যাওয়ার্ড অর্জন করেছে এই ইআরপি। ইআরপি অ্যাপ্লিকেশন, ওরিয়ন টি কোম্পানির ব্যবসাকে আরও গতিশীল করতে ফিনান্সিয়াল ম্যানেজমেন্ট সিস্টেম, সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট, সেলস এন্ড ডিস্ট্রিবিউশন ম্যানেজমেন্ট এবং প্রডাকশন প্ল্যানিং অটোমেশন করেছে। তারা তাদের ব্যবহারকারীদের সুবিধার জন্য মোবাইল অ্যাপ্লিকেশনগুলিতে সিস্টেম ও যুক্ত করেছে।

ডিভাইন আইটি লিমিটেড সফটওয়্যার ডেভেলপমেন্ট ও আইটি কনসাল্টিং বিষয়ে দীর্ঘ অভিজ্ঞতায় সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানকে ইআরপি তৈরি ও বাস্তবায়নের মাধ্যমে ডিজিটাল বাংলাদেশ ভিশন পূরণে কাজ করে যাচ্ছে।

২০০৫ সালে প্রতিষ্ঠিত, ডিভাইন আইটি লিমিটেড তার কাস্টমারের সন্তুষ্টি, প্রযুক্তি উদ্ভাবন, এবং ব্যবসায়িক প্রক্রিয়া দক্ষতার জন্য বিশ্বব্যাপী সহযোগী কর্মশক্তি যা প্রযুক্তি এবং কাজের ভবিষ্যতের প্রতিনিধিত্ব করে। আমরা ৩০+ টিরও বেশি ব্যবসায়িক শিল্প, ১০ লাখ ব্যবহারকারীদের ২৪/৭ সেবা দিয়ে আসছি।

ডিভাইন আইটি ২০১৬ এবং ২০১৮ সালে জাতীয় উত্পাদনশীলতা এবং গুণগত মান এক্সেলেন্স পুরস্কার, ২০১৭ সালে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড, APICTA অ্যাওয়ার্ডস ২০১৭ সালে প্রথম মেরিট অ্যাওয়ার্ড, ২০২০ সালে WITSA গ্লোবাল এক্সিলেন্স আইসিটি অ্যাওয়ার্ড অর্জন করেছে। আমাদের মূল কপিরাইটযুক্ত প্রডাক্ট গুলো হলো প্রিজম ইআরপি, প্রিজম ভ্যাট, লাইন্সপে, ওয়ানবুক , সেন্ট্রয়েড, প্রিজমপিওস ইত্যাদি। আমাদের মুল্যবান পার্টনার হচ্ছে আইসিটি বিভাগ, ব্রিটিশ কাউন্সিল, বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষ। আমাদের কয়েকটি উল্লেখযোগ্য, বিশ্বস্ত ও মূল্যবান ক্লায়েন্ট এর মধ্যে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ, তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, যমুনা ইলেক্ট্রনিক্স অ্যান্ড অটোমোবাইলস লিমিটেড, বাংলাদেশ সিকিওরিটিস অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি), রেস অনলাইন লিমিটেড অন্যতম । আমরা বেসিস, বিসিএস, ডিসিসিআই, বাংলাদেশ এইচআই টেক পার্ক কর্তৃপক্ষ এবং এনবিআরের সদস্য।

উভয় কোম্পানির সম্পূর্ণভাবে সম্মতি এবং স্বীকৃতির মাধ্যমে সফটওয়ার ইম্প্লেমেন্টেশন কাজ চলছে। এই প্রজেক্টটি সফলের পর ওরিয়ন টি কোম্পানী লিমিটেডকে অনেক ভাল যায়গায় পৌঁছাতে সাহায্য করবে। প্রিজমইআরপি এর মতো আধুনিক এবং নির্ভরযোগ্য ইআরপি ব্যবস্থা ওরিয়ন চা কোম্পানির ব্যবসা পরিচালনা আরো সমৃদ্ধ ও মসৃণ হবে।  

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন