এবারই প্রথম দেশে ‘হেলিও জি৯৬ প্রসেসর’ যুক্ত ফ্ল্যাগশিপ ফোন আনছে !

নোট ১১ প্রো

সর্বাধুনিক প্রযুক্তির এইনোট ১১ প্রোমোবাইলটিতে থাকতে পারে হেলিও জি৬৯ প্রসেসর, ১২০হার্টজ .৯৫এফএইচডি+ আল্ট্রাফ্লুয়িড ডিসপ্লে এবং ৩০ এক্স আল্ট্রা জুম সহ ৬৪ মেগাপিক্সেল আল্ট্রা নাইট ক্যামেরা।

টেকভিশন২৪ ডেস্ক: অন্যতম শীর্ষস্থানীয় বৈশ্বিক স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স খুব শিগগিরই তার পোর্টফোলিওতে নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস ‘নোট ১১ প্রো’ যুক্ত করতে যাচ্ছে। কাঙ্ক্ষিত এই মোবাইলকে ঘিরে বিগত কয়েক সপ্তাহ ধরে টেকপাড়ায় নানা গুঞ্জন শুরু হয়েছে এবং দেশের ক্রমবর্ধমান স্মার্টফোন ব্যবহারকারীর মধ্যে দেখা দিয়েছে তুমুল আগ্রহ।

এটির অক্টা-কোর প্রসেসরে রয়েছে সর্বোচ্চ ২.০৫গিগাহার্টজ ক্লক স্পিড সম্বলিত দুটি শক্তিশালী আর্ম কর্টেক্স-এ৭৬ সিপিইউ কোর এবং নির্বিঘ্ন ও কার্যকরী গ্রাফিক্স পারফরম্যান্সের জন্য আরো আছে আর্ম এমএএলআই-জি৫৭ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট (জিপিইউ)। 

এটিতে আরো আছে ৩০ এক্স ডিজিটাল জুমের ১৩ মেগাপিক্সেল টেলিফটো লেন্স এবং ২ মেগাপিক্সেল বোকেহ লেন্স, যেটি যেকোনো আলোতে ব্যবহাকারীদের আকর্ষণীয় ছবি তুলতে সাহায্য করবে। এছাড়া, দ্রুত অটোফোকাস সুবিধার ফ্রন্ট-ফেসিং ১৬ মেগাপিক্সেল নাইট সেলফি ক্যামেরায় স্পষ্ট ছবি তুলতে পারবেন ব্যবহারকারীরা।

ইনফিনিক্স ভক্তরা নোট ১১ প্রো তিনটি বিশেষ রঙ ‘মিথরিল গ্রে’, ‘হ্যাজ গ্রিন’ এবং ‘মিস্ট ব্লু’তে পাবেন বলে আশা করা যাচ্ছে।

তবে চলতি মাসেই ‘নোট ১১ প্রো’ হাতে পেতে পারেন গ্রাহকরা।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন