আর-ভেঞ্চারস ৩.০-এর ফাইনালে ১১ দল

টেকভিশন২৪ ডেস্ক: রবির ফ্ল্যাগশিপ ডিজিটাল উদ্যোক্তা প্ল্যাটফর্ম আর-ভেঞ্চারস ৩.০-এর ফাইনাল রাউন্ডের জন্য বাছাই করা হলো সেরা ১১টি প্রস্তাব। সম্প্রতি প্রতিযোগিতাটির সেমিফাইনাল রাউন্ড অনুষ্ঠিত হয় যা দীপ্ত টেলিভিশনে সম্প্রচারিত হয়েছে।

সেমিফাইনাল রাউন্ডের জন্য শীর্ষ ২৫টি দল বাছাই করা হয়েছিল। চলতি মাসে বাছাইকৃত দলগুলোকে একটি স্টার্টআপ প্রশিক্ষণ প্রদান করেছে খাত বিশেষজ্ঞদের সমন্বয়ে গঠিত একটি বিশেষ দল। 

প্রশিক্ষণ পর্ব শেষে দলগুলো জুরি প্যানেলের কাছে তাদের প্রস্তাবগুলো তুলে ধরেন। জুরি প্যানেলের মধ্যে ছিলেন রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদএসবিকে টেক ভেঞ্চারসের ফাউন্ডার অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর সোনিয়া বশির কবিররেডডট ডিজিটালের চিফ এক্সিকিউটিভ অফিসার হাসিব মুস্তাবসির এবং সিটি ব্যাংকের হেড অব প্ল্যানিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট, এবং ডিজিটাল ফাইন্যান্সিয়াল সার্ভিসের অ্যাক্টিং হেড মুজতানিবুল আহমেদ।

ফাইনাল রাউন্ডে জায়গা করে নেওয়া সেরা ১১টি দল হল ফিনটেক থেকে জমা ও হিসাবপ্লাস, এসিসটিভ টেকনোলোজি থেকে দৃষ্টিই-কমার্স ও রিটেইল থেকে ডিজি দোকান লিমিটেডগার্মেন্টস টেক থেকে ফ্যাব্রিক লাগবে লিমিটেডসফটওয়্যার অ্যান্ড টেকনোলোজি থেকে এএনটিটি রোবোটিক্সগ্রিনটেক/মোবিলিটি থেকে মাইলকনজিউমার সার্ভিসেস থেকে ইয়োর-ক্যাম্পাসসার্কুলার ইকোনমি/ক্লিনটেক থেকে রিসাইকেল জার ইকোসিস্টেমলিগ্যাল টেক থেকে উকিল এবং হেলথ টেক ইন্ডাস্ট্রি থেকে রিল্যাক্সি লিমিটেড।

বিচারকরা প্রদত্ত প্রস্তাবের অনন্যতাকার্যকারিতাব্যবসায়িক মডেলপ্রস্তাব জমা দেওয়া কোম্পানির কাঠামোপ্রযুক্তির ব্যবহারআর্থিক বিশ্লেষণ এবং বাস্তবায়ন পরিকল্পনার উপর ভিত্তি করে প্রস্তাবগুলো বাছাই করেছেন। আগামী ৫ মার্চ প্রতিযোগিতাটির গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ।

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন