সফলতার ২৩বছরে পদার্পণ করেছে এক্সেল টেকনোলজিস

টেকভিশন২৪ প্রতিবেদক: ২৩ বছরে পদার্পণ করেছে দেশের অন্যতম তথ্য ও যোগাযোগ প্রযুক্তি পণ্য সরবরাহ ও বাজারজাতকারী প্রতিষ্ঠান এক্সেল টেকনোলজিস লিমিটেড।

এ উপলক্ষে গতকাল ৬, জানুয়ারি ২০২১ প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে অনাড়ম্বর পূর্ণ আয়োজন এর মধ্যে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক গৌতম সাহা। এই উপলক্ষে তিনি বলেন আমরা ১৯৯৯ সাল থেকে এ যাবৎ অত্যান্ত নিষ্ঠার সাথে তথ্যপ্রযুক্তি সেক্টরের উন্নয়ন ও বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমরা সবসময়ই গ্রাহকদের কোয়ালিটি পণ্য সরবরাহ ও বাজারজাত করে থাকি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠানে কর্মরত সবাইকে অভিনন্দন ও ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই আমাদের বিসিএসসহ আইসিটি সেক্টরের সাথে জড়িত সকল প্রতিষ্ঠান ও আমাদের শুভানুধ্যায়ীদের এবং যারা কিনা আমাদের এই প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্নভাবে শুভেচ্ছা জানিয়েছেন তাদের কাছে আমরা কৃতজ্ঞ।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রতিষ্ঠান চিফ অপারেটিং অফিসার মাসুদ হোসেন বলেন, আমরা প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছোট পরিসরে করোনা পরিস্থিতির কথা বিবেচনায় রেখে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করছি। 

প্রতিষ্ঠাবার্ষিকীতে আইসিটি সেক্টর এর বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন ফুল ও কেক দিয়ে নানাভাবে শুভেচ্ছা জানিয়েছে। যারা‌ আমাদেরকে উৎসাহ-উদ্দীপনা দিয়ে যাচ্ছেন সবার কাছে আমরা কৃতজ্ঞ সবাইকে ধন্যবাদ জানাই সব সময় এক্সেল টেকনোলজিস এর পাশে থাকার জন্য।

প্রতিষ্ঠাবার্ষিকীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

প্রতিষ্ঠানটি সম্পর্কে আরো জানতে ভিজিট করতে পারেন: https://www.excelbd.com/ 

উত্তর দিন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন